নরসিংদীর খবরশিক্ষা

ভালো ফলাফল করায় নরসিংদী ইন্ডিপেনডেন্ট কলেজের শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ

বাণী রিপোর্ট : করোনা কালে থেমে থাকেনি নরসিংদী ইন্ডিপেনডেন্ট কলেজের শিক্ষক শিক্ষার্থীরা। অনলাইন সিলেবাসের উপর ভিত্তি করে বেসিক ও অন্যান্য পরীক্ষায় ভালো ফলাফল অর্জন করায় শিক্ষার্থীদের মাঝে উৎসাহব্যঞ্জক  পুরষ্কার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) পুরষ্কার বিতরণ উপলক্ষে ইন্ডিপেনডেন্ট কলেজে প্রেরণার উৎস নামে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পারফিউম ফ্যাক্টরি

ইন্ডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নরসিংদী সদর উপজেলা পরিষদের সাবেক সফল চেয়ারম্যান, শিক্ষানুরাগী, নরসিংদী ইন্ডিপেনডেন্ট কলেজের নির্বাহী কমিটির সভাপতি আলহাজ্ব মনজুর এলাহী।

ভালো ফলাফল অর্জনকারী শিক্ষার্থীরা ও অভিভাবকগণ অনুষ্ঠানে তাদের অনুভূতি ব্যক্ত করেন।করোনাকাল বিজ্ঞান সপ্তাহ ও বিজ্ঞান অলিম্পিয়াডে জেলায় প্রথম স্থান অধিকার করে নরসিংদী ইন্ডিপেনডেন্ট কলেজ। ইতিপূর্বেও ইন্ডিপেনডেন্ট কলেজের শিক্ষার্থীরা জাতীয় পর্যায়ে বিজ্ঞান অলিম্পিয়াডে অংশগ্রহণ করে পুরষ্কৃত হন।

অনুষ্ঠানের প্রধান অতিথি মনজুর এলাহি বলেন,  জীবন মানে যুদ্ধ। শত বাধা অতিক্রম করে শিক্ষার্থীরা তাদের লক্ষ্য এগিয়ে যেতে হবে। করোনাকালে এ কলেজের শিক্ষক শিক্ষার্থীরা থেমে থাকেনি। সর্ব প্রথম নরসিংদীতে অনলাইন ক্লাস শুরু করে ইন্ডিপেনডেন্ট কলেজ।অনুষ্ঠান সঞ্চালনা করেন মুশফিকুর রহমান মৃধা জামী । এ সময় ইন্ডিপেনডেন্ট কলেজের শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

Leave a Reply

Your email address will not be published.

Back to top button