নরসিংদী সদররায়পুরা

নরসিংদীতে গলায় ফাঁস দিয়ে মানসিক ভারসাম্যহীন যুবকের আত্মহত্যা

নরসিংদীতে গলায় ফাঁস দিয়ে মানসিক ভারসাম্যহীন যুবকের আত্মহত্যা

বাণী রিপোর্টঃ নরসিংদীর রায়পুরায় হাইরমারা ইউনিয়নে গলায় ফাঁস দিয়ে শামসুজ্জামান (৩৮) নামে এক মনসিক ভারসাম্যহীন যুবক আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় বসত ঘরের ভিতরেই গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করেছে বলে জানান নিহতের ভাই আবুল কালাম। নিহত শামসুজ্জামান ওই ইউনিয়নের মৃত নিলু মিয়া মেম্বারের ২য় পক্ষের ছেলে।

নিহতের বাবার ১ম পক্ষের সন্তান আবু কালাম জানান, শামসুজ্জামান আমার বাবার ২য় পক্ষের সন্তান। ২য় পক্ষের ১ছেলে ও ১ মেয়ে ছিলো। সেই মেয়েও ৭-৮ বছর আগে একই রকম ভাবে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। আর আমরা ১ম পক্ষের ৪ ভাই ও ৪ বোন। আমরা কাজের সুবাধে ঢাকায় থাকি আর আমাদের মা বাসায় থাকে। শামসুজ্জামান কোন বিয়ে করেনি। সে আগে রাজমিস্ত্রীর কাজ করতো। ৪-৫ মাস আগে সে একটি মুরগির ফার্ম দেয়। এতে লাভ ও হয় ভালো।

আচমকা দুই আড়াই মাস আগে সে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে। ভারসাম্যহীন অবস্থায় তাকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা করিয়ে একটু বোধ করায় বাড়িতে এনে রেখেছিলাম। পরে বৃহস্পতিবার সন্ধ্যায় জানতে পারি সে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে।

এ ব্যাপারে রায়পুরা থানার উপপরিদর্শক এসআই ফরিদ জানান, নিহতের লাশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

Perfume Factory

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker