নরসিংদীর খবর

নরসিংদীতে প্রাইভেটকার-বাস মুখোমুখি সংঘর্ষ: নিহত-৪,আহত-১

The Daily Narsingdir Bani

বাণী রিপোর্টঃনরসিংদীর বেলাবতে বাস-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। শুক্রবার (১ জানুয়ারি) বিকাল ৫টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার জংগুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা সবাই প্রাইভেটকারের যাত্রী। এ ঘটনায় আহত হয়েছেন প্রাইভেটকারের আরও এক যাত্রী।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা থেকে সিলেটগামী আল মোবারাকা পরিবহনের একটি বাস উপজেলার জংগুয়া এলাকায় পৌঁছালে ভৈরব থেকে আসা একটি প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এসময় যাত্রীবাহী বাসটি প্রাইভেট কারের উপরে উঠে যায়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই ৪ যাত্রী নিহত হয়।

খবর পেয়ে বেলাব থানা, ভৈরব হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে। আহত একজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এখন পর্যন্ত নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে । প্রাইভেটকারের ভেতরে থাকা নিহত এক ব্যক্তির মানিব্যাগে মো: নওয়াব আলী নামে একটি জাতীয় পরিচয়পত্র পাওয়া গেছে। পরিচয় পত্রের সূত্রে জানা গেছে তার বাড়ি গাজীপুর। আইডি কার্ডে লেখা আছে এম.ডি নওয়াব আলী,ঢাকা বিজিং ড্রায়িং এন্ড উইভিং ইন্ডাস্ট্রিজ লিঃ জেনারেল ম্যানেজার।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দূর্ঘটনার পর পর ভৈরব হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতদের লাশ উদ্ধার করে এবং আহত একজনকে হাসপাতালে পাঠান। দূর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button