নরসিংদীর খবরনরসিংদী সদর

নরসিংদী জেলার শ্রেষ্ঠ সহকারী কমিশনার (ভূমি) হিসেবে পুরষ্কৃত হয়েছেন মো: শাহ আলম মিয়া

The Daily Narsingdir Bani
পুরষ্কার গ্রহন করছেন নরসিংদী সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহ আলম মিয়া

বাণী রিপোর্ট : নরসিংদী সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: শাহ আলম মিয়া জেলার শ্রেষ্ঠ এসিল্যান্ড (সহকারী কমিশনার-ভূমি) হিসেবে পুরস্কৃত হয়েছেন । ২০২০ সালের সামগ্রিক কর্মদক্ষতা বিবেচনায় জেলা পর্যায়ের শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে ঢাকা বিভাগের ১৪ জন কর্মকর্তা এই পুরস্কার পেয়েছেন।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুরে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে কর্মকর্তাদের পুরস্কৃত করা হয়। ঢাকা বিভাগীয় কমিশনার মো: মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেন ভার্চুয়ালি যুক্ত ছিলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব শেখ ইউসুফ হারুন, জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোকাম্মেল হোসেন।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

নরসিংদী জেলার শ্রেষ্ঠ এসিল্যান্ড হিসেবে মো: শাহ আলম মিয়া’র হাতে পুরস্কার হিসেবে ক্রেস্ট ও সনদ তুলে দেন অনুষ্ঠানের বিশেষ অতিথি জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব শেখ ইউসুফ হারুন।

মো: শাহ আলম মিয়া নরসিংদী সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদানের পর সদর উপজেলায় বেদখলে থাকা বিপুল পরিমান সরকারি সম্পত্তি উদ্ধার, স্থানীয় ভূমি বিরোধ নিষ্পত্তি করার মাধ্যমে মামলার সংখ্যা কমানো, স্বচ্ছতার সাথে ভূমিসেবা প্রদান ও সহজীকরণ, সরকারি স্বার্থ, সম্পদ-সম্পত্তি রক্ষা এবং সংরক্ষণের জন্য অভিযান অব্যাহত রাখা, সরকারি রাজস্ব বৃদ্ধিতে ভূমিকা রাখা, ভূমিহীন পরিবারগুলোর মধ্যে জমি বরাদ্দ প্রদান, করোনাকালে কুইক রেসপন্স টিমের মাধ্যমে মরদেহ দাফন/সৎকারে বিশেষ ভূমিকা রাখেন।

পুরষ্কার প্রাপ্তির পর মোঃ  শাহ আলম মিয়া তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, এ অর্জন এ জনপদের, এ অর্জন অনবদ্য অনুপ্রেরণার, এ অর্জন আরো দায়িত্বশীলতার। সামগ্রিক কর্মদক্ষতা বিবেচনায় জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কর্মকর্তার স্বীকৃতি হিসেবে শ্রেষ্ঠ সহকারী কমিশনার (ভূমি)” হিসেবে নির্বাচিত করায় মান্যবর বিভাগীয় কমিশনার জনাব মোঃ মোস্তাফিজুর রহমান পিএএ স্যারসহ সংশ্লিষ্ট সকলকে জানাই অশেষ কৃতজ্ঞতা।

এ কৃতিত্বের সফল কারিগর সম্মানিত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট এবং কালেক্টর বাহাদুর , নরসিংদী সৈয়দা ফারহানা কাউনাইন মহোদয় (কৃতজ্ঞতাবনত, অশেষ কৃতজ্ঞতা সম্মানিত অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), চৌধুরী আশরাফুল করিম এবং সম্মানিত উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তার মহোদয়ের প্রতি।আন্তরিক ধন্যবাদ আমার সুপ্রিয় সহকর্মী ও গতিশীল সেবামুখি টিম – উপজেলা ভূমি অফিস সদর, নরসিংদীকে। এই স্বীকৃতি হয়রানিবিহীন জনবান্ধব ভূমি সেবা প্রদানে আমাদের সকলকে আরো জনমুখি ও দায়িত্বশীল করবে নিঃসন্দেহে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button