নরসিংদী সদরনরসিংদীর খবর

মাধবদীতে ৫ম শ্রেণির মাদ্রাসা ছাত্রী অপহরণ

মাদ্রাসা ছাত্রী অপহরণবাণী রিপোর্টঃনরসিংদীর মাধবদীতে বেড়াতে যাওয়ার পথে ৫ম শ্রেণি পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রীকে অপহরণ করা হয়েছে। গত রোববার (২০ ডিসেম্বর) বিকালে মাধবদী থানার চৌঘরিয়া এলাকায় এই অপহরণের ঘটনা ঘটে। অপহরণের ঘটনায় ছাত্রীর মা বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) রাতে মাধবদী থানায় ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

মামলার আসামীরা হলো- চৌঘরিয়া এলাকার নসর উদ্দিনের ছেলে আরিফ মিয়া (২৩), আশিকুর (২১), খোকন (২৫) রুবেল মিয়া (২৪), জমির আলীর ছেলে নসর উদ্দিন (৫০), মিসির আলী (৪৫), নসর উদ্দিনের স্ত্রী রওশন আরা (৪৫) ও গিয়াস উদ্দিনের ছেলে জাকির হোসেন (৪০)।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান এ ঘটনায় মামলা দায়ের করার তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও অপহৃত ছাত্রীর পরিবার জানায়, কাঠালিয়া এলাকার একটি মাদ্রাসার ৫ম শ্রেণির ওই ছাত্রীকে তার বাড়ির আশেপাশে ও মাদ্রাসায় যাওয়া আসার পথে চৌঘরিয়া এলাকার নসর উদ্দিনের ছেলে আরিফ মিয়া (২৩) প্রেমের প্রস্তাব দেয়াসহ কুপ্রস্তাব দিতো। এতে রাজি না হয়ে ওই ছাত্রী ঘটনাটি তার পরিবারকে জানায়। পরে পরিবারের সদস্যরা অভিযুক্ত আরিফকে উত্যক্ত না করতে নিষেধ করেন এবং তার পরিবারকে ঘটনাটি জানান। এতে আরিফ ক্ষিপ্ত হয়ে ওই মাদ্রাসা ছাত্রীকে অপহরণের হুমকি দেয়।

পরে রোববার বিকালে ওই ছাত্রী তার ফুফার সাথে ফুফার বাড়িতে বেড়াতে যাচ্ছিল। এসময় চৌঘরিয়া সড়কের ওপর সিএনজিচালিত অটোরিকশা নিয়ে ওৎপেতে থাকা আরিফ ও চৌঘরিয়া এলাকার ৭ জন সহযোগী মিলে ওই ছাত্রীর ফুফাকে মারধর করে ছাত্রীকে সিএনজিতে করে অপহরণ করে নিয়ে যায়। পরে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও খোঁজ না পেয়ে অপহৃত ছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা করেন।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, মামলা হওয়ার পর তদন্ত সাপেক্ষে পুলিশ আইনগত পদক্ষেপ গ্রহণ করছে। অপহৃত ছাত্রীকে উদ্ধার ও আসামীদের গ্রেফতার করার চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button