নরসিংদীর খবর

জাতির পিতার সম্মান রক্ষায় নরসিংদীতে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের প্রতিরোধ সভা অনুষ্ঠিত

পারফিউম ফ্যাক্টরি

বাণী রিপোর্ট : “জাতির পিতার সম্মান, রাখব মোরা অম্লান” এ স্লোগান নিয়ে সারা বাংলাদেশের ন্যায় নরসিংদী জেলাতে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের প্রতিরোধ সভা অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার (১২ ডিসেম্বর) নরসিংদী জেলা শিল্পকলা একাডেমীতে মহান মুক্তিযুদ্ধের চেতনা, জাতির পিতার সম্মান এবং সংবিধানের নির্দেশানা সমূহ সমুন্নত রাখার লক্ষ্যে, সরকারি কর্মকর্তা ফোরাম, নরসিংদী জেলার আয়োজনে এবং জেলা প্রশাসন, নরসিংদীর সার্বিক তত্ত্বাবধানে প্রতিরোধ সভা অনুষ্ঠিত হয়।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

সভায় নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন, পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারসহ নরসিংদী জেলার সকল সরকারি দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ, বীর মুক্তিযোদ্ধাগণ, সুশীল সমাজ গণমাধ্যমের ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের প্রতিনিধিগণ একত্রিত হয়ে জাতির পিতার সম্মান রক্ষায় সকল প্রকার অশুভ শক্তির বিরুদ্ধে সম্মিলিত প্রতিরোধ গড়ে তুলতে অঙ্গীকারাবদ্ধ হন।

প্রতিরোধ সভায় জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন বলেন, জাতির পিতা সকল অন্যায় অবিচার ও শোষণের বিরুদ্ধে সংগ্রামের মূর্ত প্রতীক, তাঁর অসম্মান করা বাঙালি জাতিয়তাবাদকে অশ্রদ্ধা করার শামিল। সরকারি চাকুরিজীবী এবং একজন সচেতন নাগরিক হিসেবে জাতির পিতার সম্মান অক্ষুন্ন রাখা মাধ্যমের সংবিধানের নির্দেশনাসমূহ সমুন্নত রাখা প্রতিটি সরকারি কর্মচারীর পবিত্র দায়িত্ব। তিনি মহান মুক্তিযুদ্ধের চেতনা, জাতির পিতা সম্মান এবং সংবিধানের নির্দেশনাসমূহ সমুন্নত রাখার প্রয়াসে সকল অপশক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে শপথ গ্রহণের জন্য সকলকে আহবান জানান।

জেলার রায়পুরা, শিবপুর, বেলাব, মনোহরদী ও পলাশ উপজেলায় প্রশাসনের আয়োজনে প্রতিরোধ সভা অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button