নরসিংদীর খবরপলাশ

পলাশে হিন্দু বিয়ে বাড়িতে চাঁদা দাবি, চার বখাটে যুবক গ্রেফতার

পলাশে হিন্দু বিয়ে বাড়িতে চাঁদা দাবি, চার বখাটে যুবক গ্রেফতার

বাণী রিপোর্টঃনরসিংদীর পলাশে এক হিন্দু বিয়ে বাড়িতে চাঁদা দাবি করেছে বখাটেরা। এ ঘটনায় চার যুবককে গ্রেপ্তার করেছে পলাশ থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার টেঙ্গরপাড়া গ্রামের মাহামুদুল্লাহর ছেলে মোঃ সজিব মিয়া (২৯), মাসুদ মিয়ার ছেলে ইমন মিয়া (১৯), ইয়াসিন মিয়ার ছেলে মাহাফুজ মিয়া (১৯) ও একই গ্রামের ফারুক উদ্দিনের ছেলে তপু মিয়া (২৪)।

মামলার এজাহার সূত্রে ও বাদীর সাথে কথা জানা যায়, গত বুধবার রাতে ঘোড়াশাল পৌর এলাকার টেঙ্গরপাড়া গ্রামের উপেন্দ্র চন্দ্র পালের ছেলে গনেশ চন্দ্র পালের গায়ে হলুদের অনুষ্ঠান চলছিল। এসময় একই গ্রামের মাহামুদুল্লাহর ছেলে সজিব মিয়ার নির্দেশে ইমন মিয়া, মাহাফুজ মিয়া ও তপু মিয়াসহ একদল বখাটে গায়ে হলুদের অনুষ্ঠানে গিয়ে ১০ লিটার মদের জন্য চাঁদা দাবি করে ও গনেশ চন্দ্র পালকে মারধর করে। শুধু তাই নয়, বৃহস্পতিবার রাতে বিয়ের অনুষ্ঠান চলাকালে পুনরায় বিয়ে বাড়িতে এসে তারা চাঁদা দাবি করলে স্থানীয়দের সহযোগিতায় থানা পুলিশ চার বখাটেকে গ্রেপ্তার করে।

এ ঘটনায় শুক্রবার সকালে উপেন্দ্র চন্দ্র বাদী হয়ে পাঁচ জনকে আসামী করে পলাশ থানায় একটি মামলা দায়ের করেন। এ বিষয়ে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোঃ নাসির উদ্দিন জানান, অভিযুক্তরা নেশাখোর ও বখাটে। গ্রেপ্তারকৃত চার জনকে আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button