নরসিংদীর খবরমনোহরদী

মনোহরদীতে প্রেমিকের সাথে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার স্কুলছাত্রী

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট :মনোহরদীতে প্রেমিকের সাথে বেড়াতে গিয়ে প্রেমিক ও তার ৩ সহযোগীর দ্বারা গণধর্ষণের শিকার হয়েছে দশম শ্রেণির স্কুল ছাত্রী।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

গণধর্ষণের ঘটনায় বুধবার (৯ ডিসেম্বর) রাতে মনোহরদী থানায় নির্যাতিত ওই স্কুল ছাত্রীর মা বাদি হয়ে প্রেমিক শাওন মিয়া (২৫) সহ তার চার সহযোগীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

বৃহস্পতিবার দুপুরে নির্যাতিত স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

ধর্ষণ মামলার আসামী বখাটে প্রেমিক শাওন মিয়া নরসিংদীর মনোহরদী উপজেলার চালাকচর ইউনিয়নের চেঙ্গাইন গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে। অন্যান্য আসামীরা হলো মোঃ আশিক (২৩), মোঃ মোবারক হোসেন (২২), মোঃ সুমন (২২) ও মোবারক হোসেন (২২)।

মনোহরদী থানার ওসি মনিরুজ্জামান জানান, ১০ম শ্রেণির স্কুল ছাত্রীর সাথে অভিযুক্ত শাওন মিয়ার প্রেমের সম্পর্ক ছিল। আড়াইমাস আগে নির্যাতনের শিকার ছাত্রীকে জেলা শহরে নিয়ে দুটি স্ট্যাম্পে স্বাক্ষর নেয়। দুজনের বিয়ে হয়ে গেছে বলে জানিয়ে বিষয়টি তিনমাস গোপন রাখতে বলে প্রেমিক শাওন। সম্প্রতি ওই ছাত্রী বিয়ের কাগজপত্র চাইলে তালবাহানা করতে থাকে।

গত ৩রা ডিসেম্বর হাতিরদিয়ার একটি পার্কে বেড়াতে যাওয়ার কথা বলে ছাত্রীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় প্রেমিক শাওন মিয়া। পার্কে সারাদিন ঘুরে সন্ধ্যার পর তাকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায় শাওন ও তার তিন সহযোগী। সেখানে স্কুলছাত্রীকে টানা ৪ দিন আটকে রেখে কথিত প্রেমিক শাওন ও তার সহযোগীরা পালাক্রমে ধর্ষণ করে। পরে গত মঙ্গলবার (৮ ডিসেম্বর) রাতে নির্যাতিত ছাত্রীকে মনোহরদীর চালাক বাজারের পাশে ফেলে রেখে চলে যায় ৪ বখাটে ধর্ষক।

ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছেতাদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ। নির্যাতনের শিকার ওই স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button