নরসিংদীর খবররায়পুরা

নরসিংদীর রায়পুরায় ৫ বছরের শিশু ধর্ষণ মামলার আসামী গ্রেফতারের ৯ দিন পর জেলখানায় মৃত্যু

জেলখানায় ধর্ষকের মৃত্যু
ধর্ষক নির্মল বিশ্বাস

মো:আকিব রাসেলঃ নরসিংদীর রায়পুরায় ৫ বছরের শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী নির্মল চন্দ্র বিশ্বাসকে গ্রেপ্তার করার ৯ দিন পর কেরানীগঞ্জ জেলখানায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

রায়পুরা থানার সেকেন্ড অফিসার দেব দুলাল দে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামী নির্মল হঠাৎ শারীরিক অসুস্থ হয়ে পরলে তাকে চিকিৎসার জন্য সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়। পরে তার শরীরে প্রচুর পরিমানে ডাইবেটিক্স ধরা পরে। তারপর সেখান থেকে জেলখানার কেন্দ্রীয় হাসপাতাল কেরানীগঞ্জে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে স্থানীয় মেম্বারের মাধ্যমে নিহতের পরিবারের কাছে খবরটি পৌঁছে দেওয়া হয়।
নিহতের বাবা প্রমদ চন্দ্র বিশ^াস জানান, (২৮ নভেম্বর) নির্মলকে “শিশু ধর্ষণ” মামলায় গ্রেপ্তার করার পরদিন তাকে জেলা কারাগারে পাঠানো হয়।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

এর ৯ দিন পর সোমবার (৭ ডিসেম্বর) আমরা স্থানীয় মেম্বারের মাধ্যমে খবর পাই নির্মল জেলহাজতে মারা গেছে। খবর পেয়ে আমরা রাতে তার লাশ বাড়িতে আনি এবং সকালে তার লাশ দাহ করি।

উল্লেখ্য যে, শনিবার (২৮ নভেম্বর) শিশুটি তার বাড়ির পেছনে খেলা করছিল তখন জলপাইয়ের লোভ দেখিয়ে শিশুটিকে কুকুরমারা শ্মশান সংলগ্ন কাঠবাগানে নিয়ে ধর্ষণ করে নির্মল বিশ্বাস। পরে ভুক্তভুগী শিশুর বাবা বাদী হয়ে রায়পুরা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এরপর ওই মামলার প্রেক্ষিতে ঐ রাতেই নির্মলকে গ্রেপ্তার করে পরদিন জেল হাজতে প্রেরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button