নরসিংদীর খবরপলাশ

নরসিংদীতে মাত্র ৫০০ টাকার জন্য বৃদ্ধা মাকে রড দিয়ে পিটিয়ে জখম করল ছেলে

নরসিংদীতে ৫০০ টাকার জন্য বৃদ্ধা মাকে রড দিয়ে পিটিয়ে জখম করল ছেলে

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বাণী রিপোর্টঃনরসিংদীর পলাশে ৫০০ টাকার জন্য খোদেজা বেগম (৬০) নামে এক বৃদ্ধাকে রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছে খোরশেদ মিয়া (৪০) নামে এক পাষন্ড ছেলে। এ ঘটনায় তার ছোট বোন আছমা বেগম বাদী হয়ে মঙ্গলবার (৮ ডিসেম্বর) রাতে পলাশ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়ের পর বুধবার (৯ ডিসেম্বর) সকালে স্থানীয়দের সহায়তায় অভিযুক্ত ছেলে খোরশেদ মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ৬ ডিসেম্বর রাতে উপজেলার গজারিয়া ইউনিয়নের জয়পুরা গ্রামের মৃত বাচ্চু মিয়ার স্ত্রী খোদেজা বেগমের কাছে ৫০০ টাকা চায় তার ছেলে খোরশেদ মিয়া। এসময় মা খোদেজা বেগম টাকা দিতে অস্বীকৃতি জানালে খোরশেদ তার মায়ের ওপর চড়াও হয়। পরে খোরশেদ ক্ষিপ্ত হয়ে নিজের ও প্রতিবেশীর খড়ের পাড়ায় আগুন ধরিয়ে দেয়। এসময় তার মা খোদেজা বেগম বাঁধা দিতে গেলে মাকে লোহার রড নিয়ে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করে।

একপর্যায়ে খোদেজা বেগমের আর্তচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে খোরশেদ পালিয়ে যায়। এরপর স্থানীয়রা খোদেজা বেগমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খোদেজা বেগমের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। পাশাপাশি স্থানীয়দের সহায়তায় বুধবার সকালে অভিযুক্ত খোরশেদ মিয়াকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button