নরসিংদীর খবররায়পুরা

রায়পুরা পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৭ প্রার্থী

The Daily Narsingdir Bani
মনোনয়ন পত্র সংগ্রহ করছেন একেএম মহিউদ্দিন ও আনোয়ার হোসেন।

বাণী রিপোর্ট : পৌরসভা নির্বাচনকে সামনে রেখে নরসিংদীর রায়পুরা পৌরসভার মেয়র পদে ৭জন প্রার্থী আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

সোমবার (৭ ডিসেম্বর) রায়পুরা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে মনোনয়ন পত্র মেয়র পদের প্রার্থীগণ মনোনয়ন পত্র ক্রয় করেন। সকাল ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোনয়ন পত্র বিক্রি করেন রায়পুরা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসাইন, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক  ইমান উদ্দিন ভূইয়া ও দপ্তর সম্পাদক দুলাল চন্দ্র সাহা।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান
The Daily Narsingdir Bani
মনোনয়ন পত্র সংগ্রহ করতে দলীয় কার্যালয়ে নেতা-কর্মীদের সাথে মেয়র জামাল মোল্লা।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য সাইফুল ইসলাম, বিআরডিবি’র সাবেক চেয়ারম্যান এম এ রব,, আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কবি মহসিন খন্দকার, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি জালাল উদ্দিন ভূইয়া, পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলমগীর হোসেন সহ নেতা-কর্মীগণ।

মেয়র পদে দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেন, রায়পুরা পৌরসভার বর্তমান মেয়র জামাল মোল্লা, পৌর আওয়ামীলীগের সভাপতি মাহবুব আলম  শাহীন, উপজেলা যুবলীগের সভাপতি মিলন মাস্টার, রায়পুরা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তাজ তাহমিনা মানিক, রায়পুরা পৌরসভা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন, সাবেক ছাত্রলীগ সভাপতি একেএম মহিউদ্দিন, প্রবাসী মোনায়েম খন্দকারের পক্ষে তার ভাই শফিকুল ইসলাম।

The Daily Narsingdir Bani
মনোনয়ন পত্র সংগ্রহ করতে মিছিল নিয়ে দলীয় কার্যালয়ে যাচ্ছেন মাহবুব আলম শাহীন।

দলীয় সূত্র জানায়, দলীয় মনোনয়ন সংগ্রহকারী দু’জন প্রাথীকে নিয়ে নানা আলোচনা ও সমালোচনা রয়েছে দলের মাঝে।  রায়পুরা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মেয়র জামাল মোল্লা দলীয় শৃংখলা ভঙ্গ করে গত পৌর নির্বাচনে নৌকার প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসেবে মেয়র পদে জয়লাভ করেন। বিদ্রোহী প্রার্থী হওয়ায় তাকে পদ থেকে বহিষ্কার করা হয়েছে। অপর দিকে পৌর আওয়ামীলীগের সভাপতি মাহবুব আলম শাহীন তিনি স্বেচ্ছায় তার পদ থেকে অব্যাহতি নিয়েছেন। গত কিছুদিন যাবত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাদের দু’জন সম্পর্কে আওয়ামীলীগের প্যাডে নেতাদের স্বাক্ষরিত পত্র প্রকাশিত হয়েছে। তবে এ দুই নেতার বহিষ্কার ও অব্যাহতি কার্যকর হয়েছে কী না তা দলীয় নীতি নির্ধারকগণ বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেননি।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button