নরসিংদীর খবর

সরকারি ও স্থানীয়ভাবে গৃহীত উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেন নরসিংদী জেলা প্রশাসক

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট : নরসিংদী সদর উপজেলায় সরকারি উদ্যোগে ও স্থানীয়ভাবে গৃহীত উন্নয়ন প্রকল্পসমূহ বাস্তবায়ন কার্যক্রম ত্বরান্বিত করা এবং প্রাথমিকভাবে নির্বাচিত প্রকল্পের জায়গাসমূহ সরেজমিনে পরিদর্শন করেন নরসিংদী জেলা প্রশাসক, বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট এবং কালেক্টর বাহাদুর, সৈয়দা ফারহানা কাউনাইন ।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

আজ সোমবার (৭ ডিসেম্বর) জেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে নিয়ে প্রকল্পসমূহ পরিদর্শন করেন এবং সংশ্লিষ্টদের প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন জেলা প্রশাসক।

The Daily Narsingdir Bani

পরিদর্শিত প্রকল্পগুলো হলো-১০০০ আসন বিশিষ্ট জেলা পরিষদ অডিটোরিয়াম (প্রস্তাবিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব অডিটোরিয়াম), মুজিববর্ষ উপলক্ষ্যে প্রস্তাবিত শেখ রাসেল শিশু পার্ক, বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের জন্য একটি পূর্ণাঙ্গ বিদ্যালয়, মাননীয় প্রধানমন্ত্রীর অনুশাসন অনুযায়ী জেলা ও উপজেলা পর্যায়ে পৃথক পৃথক ভবনের পরিবর্তে সরকারি অফিসের জন্য একই স্থানে পরিকল্পিতভাবে সমন্বিত ভবন নির্মাণ সমন্বিত ভবন, মাননীয় প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্প মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র স্থাপন।

প্রকল্পসমূহ বাস্তবায়ন কার্যক্রম ত্বরান্বিত করার নিমিত্ত প্রাথমিকভাবে নির্বাচিত জায়গাসমূহ পরিদর্শন করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন ।

তিনি দ্রুততম সময়ের মধ্যে প্রকল্পসমূহের জন্য নির্বাচিত ভূমির সীমানা নির্ধারণ, সীমানা প্রাচীর নির্মাণ ও সাইনবোর্ড স্থাপনসহ অন্যান্য প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণের জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশনা প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button