নরসিংদীর খবর

নবগঠিত নরসিংদী সম্পাদক পরিষদ এর সভাপতি জয়নুল সাধারণ সম্পাদক মোবারক

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট : নরসিংদী থেকে প্রকাশিত প্রিন্ট ও অনলাইন পত্রিকা সমূহের সম্পাদকদের নিয়ে নরসিংদী সম্পাদক পরিষদ নামে একটি সংগঠনের যাত্রা শুরু হয়েছে।

The Daily Narsingdir Bani

আজ শনিবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় শাপলা চত্বর মোড়স্থ সাপ্তাহিক নরসিংদীর তথ্য পত্রিকার কার্যালয়ে সম্পাদকদের এক সভায় এই সংগঠনের আত্মপ্রকাশ ঘটে ।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

দৈনিক সময়ের মুক্তচিন্তা পত্রিকার সম্পাদক মোহাম্মদ জয়নুল আবেদীন এর সভাপতিত্বে সভায় নরসিংদী থেকে প্রকাশিত বিভিন্ন প্রিন্ট ও অনলাইন পত্রিকার সম্পাদক ও প্রকাশকগন উপস্থিত ছিলেন।

সভায় সকলের মতামতের ভিত্তিতে সর্ব সম্মতিক্রমে দৈনিক সময়ের মুক্তচিন্তার সম্পাদক মোহাম্মদ জয়নুল আবেদীনকে সভাপতি ও সাপ্তাহিক নরসিংদীর তথ্য পত্রিকার সম্পাদক মোঃ মোবারক হোসেন কে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট সংগঠনের কার্যকরী কমিটি গঠন করা হয়।

কার্যকরী কমিটির অন্যান্য সদস্যরা হলেন, দৈনিক আলোচনার সম্পাদক সফিকুল মোহাম্মদ মানিক, দৈনিক নরসিংদীর বানী পত্রিকার সম্পাদক মোঃ ফারুক মিয়া, দৈনিক নরসিংদী সারাদিন সম্পাদক এটিএম মোস্তফা বাবর, সাপ্তাহিক বর্তমান যোগাযোগ পত্রিকার সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, নিউজ সময়ের সম্পাদক শফিকুল ইসলাম মতি, জোনাকি টেলিভিশন এর সম্পাদক মো: মোস্তফা খান, সাপ্তাহিক নরসিংদীর সংবাদ পত্রিকার বার্তা সম্পাদক মোঃ: মোস্তাফিজুর রহমান মোস্তাক , সাপ্তাহিক আমরা নরসিংদীবাসীর বার্তা সম্পাদক তৌকির আহমেদ, দৈনিক সময় নিউজ এর সম্পাদক সফিকুল ইসলাম প্রধান, নরসিংদী প্রতিদিনের সম্পাদক খন্দকার শাহিন, খাস খবর এর সম্পাদক মোঃ কবির হোসেন। এছাড়া বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ এসময় উপস্থিত ছিলেন ।

সভায় বক্তাগন বলেন, বাক স্বাধীনতা সাংবাদিকদের মৌলিক অধিকার। এ অধিকার প্রতিষ্ঠায় সকলেই ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কোন অপশক্তির কাছে সাংবাদিক সমাজ মাথা নত করবে না। সাংবাদিকরা দেশ প্রেমিক, দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে তারা মানুষের সেবা করে থাকে, দুর্নীতিবাজদের বিরুদ্ধে সোচ্চার হয়। এ সংগঠনের সদস্যরাও আগামী দিনে সততা ও আন্তরিকতা নিয়ে দেশ জাতীর কল্যাণে কাজ করে যাবে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button