নরসিংদীর খবর

রায়পুরায় সহপাঠিদের মারধরে ৬ষষ্ঠ শ্রেণীর ছাত্র নিহত

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট : স্কুলে অ্যাসাইমেন্ট জমা দিতে গিয়ে সহপাঠিদের মারধরে শুভ মিয়া (১২) নামে ষষ্ঠ শ্রেনীর এক ছাত্র নিহত হয়েছে।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

নরসিংদীর রায়পুরা উপজেলার নারায়ণপুর সরাফত উল্লাহ উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

বুধবার (০২ ডিসেম্বর) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় স্কুল ছাত্রের মৃত্যু হয়।

নিহতের পরিবার জানায়, গত ২৮ নভেম্বর স্কুলে অ্যাসাইনমেন্ট জমা দিতে যায় শুভ। সামনের বেঞ্চে বসাকে কেন্দ্র করে তার সহপাঠী রিফাত ও মোজাম্মেলের সাথে ঝগড়া হয় । পরে শুভ ক্লাস শিক্ষকের কাছে মারধরের ব্যাপারে বিচার দেয় এবং শিক্ষক তাদেরকে শাস্তি দেন।

এরই জের ধরে স্কুল প্রাঙ্গনে কয়েক জন সহপাঠী মিলে শুভকে দেয়ালে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে সে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে স্কুলের প্রধান শিক্ষকের কাছে বিচার দেয়। বাড়িতে ফিরে আসলে আস্তে আস্তে শুভ অসুস্থ হয়ে পড়ে ।

দেয়ালে আঘাতপ্রাপ্ত হওয়ায় শুভ’র মাথায় রক্ত জমাট বাঁধে। পরে আহত শুভকে স্বজনরা স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতলে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুভ’ র মৃত্যু হয়।

নিহত স্কুল ছাত্রের লাশ বাড়িতে আনা হলে শোকহত এলাকাবাসী তাকে এক নজর দেখতে ভিড় জমায়।

এ ব্যাপারে রায়পুরা থানার সেকেন্ড অফিসার দেব দুলাল দে বলেন, নিহত স্কুল ছাত্রের লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের কেউ এখনো থানায় মামলা করেননি।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button