নরসিংদীর খবররায়পুরা

নরসিংদীতে ১৪ জন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত

নরসিংদীতে ১৪ জন করোনায় আক্রান্ত  রোগী শনাক্ত

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বাণী রিপোর্টঃ শীতের শুরুতে করোনার প্রকোপ যেন বেড়েই চলেছে। নরসিংদীতে গত ২৪ ঘন্টায় নতুন ৩ জন সহ মোট ১৪ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা দাঁড়াল ২৬৫০ জনে। বৃহঃস্পতিবার (৩ ডিসেম্বর) দুপুরে এ তথ্য জানান, নরসিংদীর সিভিল সার্জন ডা. মোঃ নূরুল ইসলাম।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

সিভিল সার্জন জানান, গত ২৪ নভেম্বর ৮২ জনের ও ১ ডিসেম্বর ৩৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজধানীর মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথে (আইপিএইচ) পাঠানো হয়। মঙ্গলবার রাতে হাতে পাওয়া এসব নমুনা পরীক্ষার ফলাফলে ১১ জনের এবং বৃহঃস্পতিবার দুপুরে ৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়। তাদের মধ্যে সদর উপজেলার ০৮ জন, বেলাবতে ০৩ জন, পলাশে ০২ জন ও শিবপুরে ০১ জন। এ নিয়ে পুরো জেলায় করোনাভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা দাঁড়াল দুই হাজার ৬৫০ জনে।

সিভিল সার্জন কার্যালয়ের সর্বশেষ হিসাব অনুযায়ী, এ পর্যন্ত জেলার ছয়টি উপজেলা থেকে মোট ১৪ হাজার ৮৬০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে।

করোনায় আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১ হাজার ৫৫২ জন, শিবপুরে ২৬৮ জন, পলাশে ৩০৭ জন, মনোহরদীতে ১৮৭ জন, বেলাবতে ১৫৬ জন ও রায়পুরায় ১৮১ জন।

বর্তমানে কোভিড–১৯ রোগে আক্রান্ত ৮ জন কোভিড ডেডিকেটেড ১০০ শয্যাবিশিষ্ট নরসিংদী জেলা হাসপাতালে এবং ১৪০ জন হোম আইসোলেশনে আছেন। জেলায় এ পর্যন্ত কোভিড-১৯–এর সংক্রমণ শনাক্ত হওয়া ব্যক্তিদের মধ্যে ৫০ জন মারা গেছেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button