নরসিংদীর খবর

সামাজিক অবক্ষয়মূক্ত দেশ গড়তে হবে–নরসিংদী জেলা প্রশাসক

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট :”সামাজিক ব্যাধি প্রতিরোধে ব্যতিক্রমী ধারায় জনসচেতনতা সৃষ্টিতে নরসিংদী জেলা প্রশাসনের তত্ত্বাবধানে মঞ্চায়িত হল বাঁধনহারা থিয়েটার স্কুলের পথনাটক ‘জীবনের জয়গান”

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

মঙ্গলবার (০১ ডিসেম্বর) সীমিত পরিসরে স্বাস্থ্যবিধি মেনে জেলা প্রশাসনের আয়োজনে বাঁধনহারা থিয়েটার স্কুল পরিবেশন করে মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ এবং নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে পথ নাটক “জীবনের জয়গান”।

The Daily Narsingdir Bani

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, এবং বাঁধনহারা থিয়েটার স্কুল এর সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, স্বাধীনতার ৪৯ বছরে আমরা অর্থনৈতিকভাবে স্বাবলম্বী হয়েছি কিন্তু এখনো বিভিন্ন সামাজিক সমস্যা আমাদের আঁকড়ে আছে। মুক্তিযুদ্ধের মহান আদর্শে, জাতির পিতার আদর্শে স্বপ্নের সোনার বাংলা গড়তে অর্থনৈতিক স্বাবলম্বিতার পাশাপাশি সামাজিক অবক্ষয় মুক্ত দেশ গড়তে হবে। সাংস্কৃতিক চেতনা বিকাশ সামাজিক অবক্ষয় প্রতিরোধের প্রধান মাধ্যম। তাই “জীবনের জয়গান” নাটকটির বার্তা সমাজের প্রতিটি স্তরে পৌঁছে দিতে এবং মানুষের হৃদয়ে সামাজিক অবক্ষয় বিরোধী চেতনা সৃষ্টির উদ্যোগ গ্রহণ করেছে জেলা প্রশাসন।

সামাজিক সমস্যা রোধে জেলা প্রশাসনের সাংস্কৃতিক আন্দোলন অব্যাহত আছে এবং থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন নরসিংদী জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, নরসিংদী জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ, প্রফেসর মোহাম্মদ আলী, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মোতালিব পাঠান, নরসিংদী ইন্ডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ মশিউর রহমান মৃধা, নরসিংদী প্রেসক্লাব এর সভাপতি মাখন দাস, নবধারা শিক্ষা পরিবারের চেয়ারম্যান মোতাহার হোসেন অনিক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button