পারফিউম ফ্যাক্টরী এলকোহল মুক্ত সুগন্ধির দুনিয়ায় পারফিউম ফ্যাক্টরি আপনার জন্য একটি " ব্লাইন্ড বাই" প্লাটফর্ম "পারফিউম ফ্যাক্টরি"।
নরসিংদীর খবর

বেলাবতে ইউ পি নির্বাচনকে ঘিরে শুরু হয়েছে প্রার্থীদের আনাগোনা

The Daily Narsingdir Bani

রেজাউল আলম বিপ্লব , বেলাব প্রতিনিধি
প্রানঘাতি করোনা ভাইরাস কভিড ১৯ এর ভ্যাকসিনের খুজে এখনো বিশ্ব,এরই মধ্যে ইউনিয়ন পরিষদ( ইউ,পি ) নির্বাচন। আইন অনুযায়ী আগামী বছরের মার্চের তৃতীয় সাপ্তাহের আগেই ইউপি নিবার্চন শুরু করার কথা আর শেষ হবে আগামী বছরের শেষের দিকে । বর্তমানে দেশে ৪ হাজার ৫৭১ টি ইউনিয়ন পরিষদ রয়েছে ।

ঢাকা বিভাগের নরসিংদী জেলা গঠিত হয় ৫ টি উপজেলা নিয়ে । নরসিংদীর জেলার অন্যতম একটি উপজেলা বেলাব, এই উপজেলাটিতে রয়েছে প্রত্যতাত্বিক নিদর্শন যেটি ওয়ারী বটেশ্বর গ্রামে অবস্থিত, তাছাড়া উপজেলাটি কাঠাল ,কলা,লটকন ও ফার্নিচার (আসবাপত্র) ও মৌসুমী সবজীর জন্য বিখ্যাত । এই উপজেলাটি ৮টি ইউনিয়ন নিয়ে গঠিত যার একটি আমলাব ইউনিয়ন। উপজেলা থেকে ইউনিয়ন পরিষদের দুরুত্ব মাত্র ৩ কিলোমিটার । ৮.৬৫ বর্গ কিলোমিটারের আয়তনে জনসংখ্যা প্রায় ২২,৭৪৮ জন আর ভোটার সংখ্যা প্রায় ১৬,০৮২ জন। গুরুত্ব পূর্ন এই ইউনিয়নে নিবার্চন হবে আগামী মার্চের দিকে।

ইতিমধ্যে প্রার্থীরা আগাম নিবার্চনের প্রস্তুতি নিচ্ছে। ভোটারদের আকর্ষন করতে প্রার্থীরা দিন রাত বিভিন্ন সামাজিক কাজে অংশগ্রহন করছে । তাছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে ও চালাচ্ছে প্রচারনা, নেতৃত্ব পর্যায় থেকে সাধারণ মানুষের সাথে হর হামেশাই করছে যোগাযোগ। প্রার্থীদের মধ্যে যাদের কে মাঠে ময়দানে দেখা যাচ্ছে তারা হলেন , আমলাব ইউনিয়নের সাবেক ছাত্রলীগ সভাপতি মিঞা মোহাম্মদ হেলিম , নুরুল হাসান ভূইয়া সিনিয়র যুগ্ন আহব্বায়ক বেলাব উপজেলা ছাত্রলীগ । বর্তমান আমলাব ইউপি চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক বশির আহম্মেদ (পরশ মোল্লা), ইমতিয়াজ আহম্মেদ জয়, সমাজ সেবক ধুকুন্দি , ইব্রাহিম মিয়া সাবেক সাধারন সমম্পাদক আমলাব ইউনিয়ন আওয়ামীলীগ , আবুল কালাম আজাদ ,সাবেক চেয়ারম্যান আমলাব ইউনিয়ন, আঃ আউয়াল ভূইয়া সভাপতি আমলাব ইউনিয়ন বি এন পি । খলিল উল্লাহ তপন, সাধারন সম্পাদক আমলাব ইউনিয়ন বি এন পি । রফিকুল ইসলাম রফিক, জসিম মৃধা, আইয়ূব মেম্বার সহ প্রমুখ । সরজমিনে গিয়ে জানা যায় দলীয় ব্যানারে নির্বাচন অনুষ্ঠিত হলে আওয়ামীলীগের পক্ষ হতে মনোনয়ন পাওয়ার সম্ভবনা রয়েছে মিঞা মোহাম্মদ হেলিম, বশির আহম্মেদ (পরশ মোল্লা), নুরুল হাসান ভ‚ইয়া অথবা ইমতিয়াজ আহম্মেদ জয় । এবং বি এন পি থেকে আবুল কালাম আজাদ, আঃ আউয়াল ভূইয়া, খলিল উল্লাহ তপন এর নাম জনমুখে শোনা যাচ্ছে।

মিঞা মোহাম্মদ হেলিম বলেন আমি আমলাব ইউনিয়নের চেয়ারম্যান পদ প্রার্থী । দল যদি আমাকে মনোনয়ন দেন আমি নৌকার মাঝি হয়ে আমলাব ইউনিয়ন কে একটি আর্দশ ইউনিয়নে রুপান্তরিত করবো ইনশাআল্লাহ আর আমি শতভাগ আশাবাদী জনগন আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবে , আমি আমলাব ইউনিয়নের সাবেক ছাত্রলীগ সভাপতি সেই ছাত্রজীবন থেকে আমি জনগনের কাছাকাছি আছি বিভিন্ন সময়ে দিন কি রাত ছুটে বেড়িয়েছি আমলাব ইউনিয়নের প্রতিটি নাগরিকের সুখে কিংবা দুঃখে আমার ইউনিয়নের জনগন আমাকে বিপুল ভোটে বিজয়ী করবে বলে আমি বিশ্বাস করি। পাশাপশি নুরুল হাসান ভূইয়া বলেন ঃ- আমি আমলাব ইউনিয়ন পরিষদের একজন চেয়ারম্যান প্রার্থী দল যদি আমাকে মনোনয়ন দেন আমি আমার দাদা হাসান আলী ভূইয়া (হাইচ্চা চেয়ারম্যান) এর নাতী হিসাবে আমার ইউনিয়নের জনগনকে একটি ডিজিটাল ইউনিয়ন উপহার দিবো , জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী আর ব্যাক্তির চেয়ে দল বড় দলের চেয়ে দেশ বড় এই নীতীকে আমি মানি তাই দল যদি আমাকে মনোনয়ন না দেয় তবে যাকে দিবে আমি শতফূর্ত ভাবে তার নিবার্চন করবো। তাছাড়া ইমতিয়াজ আহম্মেদ জয় বলেনঃ- জনগন আমাকে অত্যন্ত ভালোবাসেন জয়ের ব্যাপারে আমি নিশ্চিত।

আমি নিবার্চিত হলে জঙ্গীবাদ ,মাদক নিমূল ,রাস্তাঘাট,পোল ,কালভার্ট,টি আর কাবিখা সহ সরকারী ভাবে যেকোন অনুদান আসবে তা সুসম বন্টন সহ সকল প্রকার উন্নয়নে আমার হাত প্রসারিত থাকবে, দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে নিবার্চন করবো অন্যথায় যাকে দিবে তার নিবার্চন করবো সময় এসেছে সবাইকে একই প্লাটফর্মে দাড়াবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button