নরসিংদীর খবর

নরসিংদীতে মহান বিজয় দিবসের প্রস্তুতিমূলক সভা অনু‌ষ্ঠিত

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট : যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস-২০২০ উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা নরসিংদী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

যথাযথ স্বাস্হ্যবিধি অনুসরণপূর্বক সোমবার (৩০ নভেম্বর) নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এঁর সভাপতিত্বে এ অনুষ্ঠিত হয়।

প্রস্তুতিমূলক সভার শুরুতেই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা, শোকাবহ আগস্টে নিহত বঙ্গবন্ধুর পরিবারের সদস্য এবং মুক্তিযুদ্ধে শহিদ বীর মুক্তিযুদ্ধাদের স্মৃতির প্রতি সম্মান জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

সভায় সভাপতি তাঁর বক্তব্যে বলেন, জেলা প্রশাসন, নরসিংদী করোনা ভাইরাসজনিত উদ্ভুত পরিস্হিতিতে স্বাস্হ্যবিধি মেনে সরকারি সকল নির্দেশনার আলোকে যথাযথ মর্যাদার সাথে মহান বিজয় দিবস-২০২০ উদযাপনের লক্ষ্যে সকল অংশীজনদের নিয়ে প্রস্তুতি গ্রহণ করছে।

জেলা প্রশাসনের সার্বিক তত্বাবধানে যথাসম্ভব জনসমাগম পরিহার করে মহান বিজয় দিবসের চেতনা ও ভাবগাম্ভীর্যকে পরিস্ফুটিত করার নিমিত্ত জেলার সকল পর্যায়ের প্রতিনিধিদের মতামতের ভিত্তিতে বিভিন্ন আয়োজনের মাধ্যমে দিবসটিকে উদযাপনের আশাবাদ ব্যক্ত করেন।

সভাপতি স্বাস্থ্যবিধি মেনে মহান বিজয় দিবস-২০২০ উদযাপনের জন্য সংশ্লিষ্ট সকলের অংশগ্রহণ ও সার্বিক সহায়তার আহবান জানান।

প্রস্তুতিমূলক সভায় জেলা প্রশাসন এর কর্মকর্তা বৃন্দ, বিভিন্ন সরকারি ও বেসরকারি দপ্তর এর কর্মকর্তা এবং প্রধানগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button