নরসিংদীর খবর

পৌরসভার মামলা প্রত্যাহার ও নির্বাচনের দাবীতে শিবপুরে মানববন্ধন

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

হাবিবুর রহমান হাবিব : নরসিংদীর শিবপুর পৌরসভার সীমানা সংক্রান্ত মামলা প্রত্যাহার ও নির্বাচনের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

শিবপুর পৌরসভা, চক্রধা ও মাছিমপুর ইউনিয়ন পরিষদ এর সীমানা সংক্রান্ত মামলা প্রত্যাহার ও নির্বাচনের দাবীতে মানববন্ধন করেছেন স্থানীয় জনগণ।

রবিবার ( ২৯ নভেম্বর) সকাল-১০টা থেকে ১১টা পর্যন্ত শিবপুর কলেজ গেইট বাসস্ট্যান্ডে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শিবপুর পৌরসভার মেয়র প্রার্থী মো: বিল্লাল হোসেনের সার্বিক সহযোগিতায় ও সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মো: রফিকুল ইসলাম মৃধা, রাজন মৃধা, দেলোয়ার হোসেন, সার্জেন্ট (অব:) জাহাঙ্গীর সরকার, আব্দুর রশীদ, ওমর ফারুক মৃধা টিটু, ছাত্রনেতা আবদুল্লাহ আল মামুন ভূইয়া, মুরাদ হাসান প্রমুখ।

বক্তাগন বলেন, ২০০৬ সালে শিবপুর পৌরসভা প্রতিষ্ঠা করার পর চক্রধা ও মাছিমপুর ইউনিয়নের সাথে সীমানা সংক্রান্ত মামলা হওয়ায় দীর্ঘ ১৪ বছর যাবত শিবপুর পৌরসভা ও দুটি ইউনিয়নে নির্বাচন বন্ধ রয়েছে। একটি দুষ্ট চক্র মামলা দায়ের করে এর সুবিধা নিচ্ছে। যাকে মামলার বাদী করা হয়েছে তিনি নিজেও জানেন না কোন মামলায় তিনি বাদী হয়েছেন। পৌরসভা প্রতিষ্ঠা হলেও কোন নির্বাচন হয়নি। ফলে নির্বাচিত জনপ্রতিনিধি না থাকায় পৌর নাগরিকরা তাদের ন্যায্য সুযোগ সুবিধা ও উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছে। অবিলম্বে মামলা নিষ্পত্তির মাধ্যমে নির্বাচনের ব্যবস্থা করার জন্য প্রশাসনের নিকট জোর দাবী জানিয়েছেন ভুক্তভোগী জনসাধারণ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button