নরসিংদীর খবররায়পুরা

নরসিংদীর রায়পুরায় বহুল আলোচিত ধর্ষক শাকিল গ্রেফতার

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট : রায়পুরার বহুল আলোচিত ধর্ষণ মামলার আসামী রায়পুরা উপজেলা ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিলকে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়েছে। ধর্ষক শাকিল গ্রেফতার হওয়ায় রায়পুরার জনমনে স্বস্তি: ফিরে এসেছে।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির এ তথ্য নিশ্চিত করে বলেন,ধর্ষণের ঘটনার পর থেকে শাকিল গা-ঢাকা দেয়।অবশেষে প্রায় ১মাস ৫ দিনের মাথায় ভুক্তভোগী ঐ ছাত্রীর সহযোগিতায় গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার (২৭ নভেম্বর) দুপুরে ব্রাহ্মনবাড়িয়ার সরাইল উপজেলার বিশ্বরোডের পাশের একটি রেষ্টুরেন্ট থেকে তাকে গ্রেফতার করতে আমরা সক্ষম হয়।

নরসিংদী জেলা পুলিশের মিডিয়া সমম্বয়কারী ও জেলা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর রুপন কুমার সরকার পিপিএম জানান, শাকিলকে গ্রেফতার করে আজ শুক্রবার আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, গত ২২ অক্টোবর রাতে ভিকটিমক ১০ম শ্রেণীর স্কুল ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে রাজু অডিটোরিয়ামের একটি কক্ষে আটক রেখে ধর্ষন করে ছাত্রলীগ সভাপতি শাকিল। এসময় স্থানীয়রা টের পেয়ে অডিটোরিয়ামের চারদিক ঘেরাও করলে শাকিল কৌশলে পালিয়ে যায়। পরে ভিকটিম ৯৯৯ এ কল করলে রায়পুরা থানা পুলিশ ভিকটিমকে আটকাবস্থা থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এ ঘটনার পর ২৩ অক্টোবর দুপুরে উপজেলা ছাত্রলীগ সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিল সহ আরো একজনের বিরোদ্ধে ভিকটিম বাদী হয়ে রায়পুরা থানায় ধর্ষন ও নারী নির্যাতন আইনে মামলা দায়ের করেন (মামলা নং ৩৫)। পরে ঐ দিন রাতেই অডিটোরিয়ামের কেয়ারটেকার সুমনকে আটক করেন রায়পুরা থানা পুলিশ। পরদিন সকালে কেয়ারটেকার সুমনকে বরখাস্ত করে নরসিংদী জেলা পরিষদ কর্তৃপক্ষ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button