নরসিংদীর খবররায়পুরা

রায়পুরায় পৈতৃক সম্পত্তি নিয়ে দুপক্ষের সংঘর্ষ হামলা ও ভাংচুর; আহত ৪

পারফিউম ফ্যাক্টরি

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি:
নরসিংদীর রায়পুরায় মরজাল ইউনিয়নের চরমরজাল গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে ৪ জন আহত হয়েছে। আহতরা হলো একই গ্রামের ফজলু মিয়ার ছেলে প্রবাসী ছাদেক মিয়া (৩৫), তার ছোট ভাই সজিব মিয়া (২৫), তার মা রমচান বিবি (৫৫), চাচাতো ভাই গোলাপ মিয়া (৪০)।

গত রবিবার (২২ নভেম্বর) সকালে উপজেলার চরমরজাল গ্রামে প্রতিবেশী আদম আলীর ছেলে বিল্লাল মিয়া (৩৫) এর সাথে প্রবাসী ছাদেক মিয়ার পৈতৃক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল এরই জের ধরে ছাদেক মিয়া দেয়াল নির্মাণ করতে গেলে প্রতিপক্ষ বিল্লাল মিয়া গং দেশীয় হাতিয়ার নিয়ে চড়াও হয়ে অতর্কিতভাবে হামলা চালিয়ে বাড়ি ঘর ভাংচুর করে নিয়ে যায় এতে বাধা দিতে গেলে ৪জন গুরতর আহত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

এ ব্যাপারে স্থানীয়ভাবে কোন সমাধান না হওয়ায় ১০ জনকে আসামী করে ৩২৬ ধারায় একটি মামলা দায়ের করা হয়। মামলা নং ৩৯ তারিখ ২৫/১১/২০২০।
মামলার বিবরণে জানা যায়, ঐদিন (রবিবার) সকালে বিল্লাল মিয়া তার বাহিনী নিয়ে দা, শাবল, কিরিচ ও লোহার রড দিয়ে বাড়ি ঘরে হামলা চালিয়ে ঘরের দরজা ও জানালার থাই গ্লাস ভাংচুর করে এবং ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকার সহ প্রায় ২ লাখ টাকার বেশি মালামাল ক্ষতিগ্রস্থ করে।

এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রায়পুরা থানার ওসি মহসিনুল কাদির ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button