নরসিংদীর খবর

করোনার দ্বিতীয় ধাপ মোকাবেলায় কার্যক্রম শুরু করেছে নরসিংদী জেলা পুলিশ

পারফিউম ফ্যাক্টরি

বাণী রিপোর্ট : করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জেলাব্যপী কার্যক্রম শুরু করেছে নরসিংদী জেলা পুলিশ। জনসচেতনতা সৃষ্টিসহ জেলাব্যপী পুলিশের পক্ষ থেকে একযোগে মাস্ক বিতরণ শুরু করা হয়েছে।

প্রায় আট মাস ধরে সারা বিশ্ব কোভিড-১৯ এর বিরুদ্ধে যুদ্ধ করছে। বাংলাদেশও এর ব্যতিক্রম নয়, বরং সরকারের সময়োপযোগী পদক্ষেপের কারণে দৃঢ়তার সাথে তা মোকাবেলা করছে বাংলাদেশ। বৈশ্বিক এই দুর্বিপাকে সম্মুখ সারির যোদ্ধা হিসেবে শুরু থেকেই নিরলসভাবে কাজ করছে দেশপ্রেমিক পুলিশ সদস্যরা।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

নরসিংদী জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক ও জেলা গোয়েন্দা শাখার ইন্সপেক্টর রুপন কুমার সরকার পিপিএম জানান, সাম্প্রতিক সময়ে আবারও ছড়িয়ে পড়েছে বৈশ্বিক মহামারি করোনা। করোনার দ্বিতীয় ঢেউ-এর প্রকোপ মোকাবেলায় রবিবার (২২ নভেম্বর) জেলা পুলিশ নরসিংদীর উদ্যোগে জেলার সকল থানায় (নরসিংদী সদর/পলাশ/মাধবদী/শিবপুর/ মনোহরদী/রায়পুরা ও বেলাব) জনসচেতনতামূলক কর্মসূচী নেওয়া হয়।

এসময় বিশেষ করে যাদের মুখে মাস্ক নেই তাদেরকে করোনার দ্বিতীয় ঢেউ এড়াতে সচেতনতামূলক পরামর্শ দেওয়া হয়। কর্মসূচীর অংশ হিসেবে জেলার বিভিন্ন স্থানে বিভিন্ন পেশাজীবি মানুষের মাঝে স্বাস্থ্যসুরক্ষা নিশ্চিতকল্পে মাস্ক বিতরণ করেন থানার কর্মকর্তাবৃন্দ।

করোনার দ্বিতীয় ঢেউ রোধে নিজ ও পরিবারকে সুরক্ষিত রাখতে জনসাধারণকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান পুলিশ কর্মকর্তারা।

করোনাভাইরাসের বিরুদ্ধে সম্মুখ সারির যোদ্ধা হিসেবে জেলা পুলিশ নরসিংদীর পক্ষ থেকে এ কার্যক্রম অব্যাহত আছে ও থাকবে বলে পুলিশ কর্মকর্তারা প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button