নরসিংদীর খবরঅপরাধশিবপুর

শিবপুরে মুক্তিযোদ্ধা পরিবারে ডাকাতি, আহত-৩, মালামাল লুট

The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট : সশস্র ডাকাত দলের আক্রমনে রক্তাক্ত জখম হয়েছে মুক্তিযোদ্ধাসহ তার পরিবারের সদস্যরা। ডাকাতরা লুট করে নিয়েছে নগদ টাকাসহ ১১লক্ষ টাকার মালামাল।

শনিবার (১৪ নভেম্বর) গভীর রাতে নরসিংদীর শিবপুর উপজেলার ভংগারটেক গ্রামে মুক্তিযোদ্ধা শাজাহান মিয়ার বাড়ীতে এ ডাকাতির ঘটনা ঘটে। দরজা ভেঙ্গে ডাকাতরা ঘরে প্রবেশ করে পরিবারের সদস্যদের উপর অতর্কিত হামলা চালায়।

ডাকাত দল ধারালো অস্ত্র দিয়ে বৃদ্ধ মুক্তিযোদ্ধা শাহজাহান মিয়ার দেহ ক্ষত-বিক্ষত করেছে একই সাথে তার ছেলে ও পুত্রবধূকে কুপিয়ে জখম করে।

ছেলের জখমে অসংখ্য সেলাই আর পুত্রবধূর কবজির রগ কেটে দিয়েছে ডাকাতরা। পরিবারের সদস্যদের গুরুত্বর জখম করে ডাকাতদল নগদ প্রায় তিন লাখ টাকা ও আট লাখের অধিক টাকার স্বর্ণালংকার লুট করে নিয়েছে বলে ভুক্তভোগীরা দাবি করছেন।

এ ঘটনায় এলাকায় বেশ উত্তেজনা বিরাজ করছে। এ ব্যাপারে মুক্তিযোদ্ধা শাজাহান কান্না জড়ানো কণ্ঠে বলেন, ‘আমি ডাকাতদের বলেছিলাম, তোমরা সব নিয়ে যাও। কিন্তু আমার ছেলে-মেয়েদের মেরো না। ওরা আমাকেও জবাই করতে চেয়েছিল। ’ স্থানীয় লোকজন বলছেন, এলাকায় ঘন ঘন ডাকাতি হচ্ছে। গত কয়েক মাসে শিবপুর উপজেলায় ডাকাতির পরিমাণ অনেক বেড়ে গেছে। ওরা সংঘবদ্ধ হয়ে পুরো এলাকায় ডাকাতি করে। স্থানীয় লোকজন ডাকাতদলের গ্রেফতার এবং কঠোর শাস্তি দাবি করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button