নরসিংদী সদরনরসিংদীর খবর

নরসিংদীর শীর্ষ সন্ত্রাসী সাবেক ছাত্রলীগ নেতা ৫দিনের রিমান্ডে

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট : নরসিংদীর শীর্ষ সন্ত্রাসী সাবেক ছাত্রলীগ নেতা নূরে আলমকে আদালত থেকে ৫ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।  রবিবার (১৫ নভেম্বর) দুপুরে নরসিংদীর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক রকিবুল ইসলাম শুনানি শেষে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় দ্রুত বিচারআইনের মামলা সহ ৭/৮ টি মামলা বিচারাধীন আছে।

নূরে আলম নরসিংদী শহরের উত্তর সাটিরপাড়া রাঙ্গামাটিয়া এলাকার মৃত আব্দুল বাছেদের পুত্র। সে নরসিংদী জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি। গত বৃহস্পতিবার রাতে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে মাদকসহ তাকে গ্রেফতার করে। নরসিংদী জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক ও গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর  রুপন কুমার সরকার পিপিএম জানায়, নূরে আলম নরসিংদী শহরের শীর্ষ সন্ত্রাসী হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে ইতিপূর্বে দ্রুত বিচার আইনে অনেকগুলো মামলা বিচারাধীন রয়েছে।

সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে যুবসমাজকে নষ্ট করে আসছিলো। বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের এস আই মাহমুদুল হাসান মারুফ অভিযান চালিয়ে কাউরিয়াপাড়া এলাকা থেকে তাকে মাদকসহ গ্রেপ্তার করে। পরে আদালতে ৫ দিনের রিমান্ডের আবেদন করলে বিজ্ঞ আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। দ্রুত নূরে আলমের সহযোগী ও তার আশ্রয়দাতাদেরকেও আইনের আওতায় আনা হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button