অপরাধনরসিংদী সদর

সীসা ছিনতাই মামলায় নরসিংদী কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি একমি রিমান্ডে

The Daily Narsingdir Bani
নরসিংদী সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল আলম একমি

বাণী রিপোর্ট : বহুল আলোচিত ট্রাক ভর্তি সীসা ছিনতাই, ব্যবসায়ীকে অপহরণ ও চাঁদাদাবীর মামলায় নরসিংদী সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল আলম একমিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১১ নভেম্বর) রাতে নরসিংদীর নাগরিয়াকান্দি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বুধবার দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পুলিশ একমিকে সোপর্দ করে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ডের আবেদন করলে বিজ্ঞ আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

The Daily Narsingdir Bani

উল্লেখ্য গত ২১ জুন/২০ নরসিংদীর চরহাজীপুর এলাকায় অবস্থিত থ্রি-ব্রাদার্স ব্যাটারি সার্ভিস কর্নার এর মালিক ব্যবসায়ী মামুন সরকার সীসা বোঝাই ট্রাক নিয়ে ময়মনসিংহ শহরে যাচ্ছিলেন। ট্রাকে থাকা ১০ টন সিসার দাম আনুমানিক ২২ লাখ টাকা। যাওয়ার পথে সদর উপজেলার পুরানপাড়া এলাকায় একটি প্রাইভেটকার ও দুটি মোটরসাইকেল নিয়ে সাত-আটজন তাদের ট্রাকটির গতিরোধ করে। পরে ব্যবসায়ী মামুন, ট্রাকচালক আসাদ মিয়া ও হেলপার অলিউল্লাহকে অস্ত্র ঠেকিয়ে ট্রাক থেকে নামিয়ে প্রাইভেট কারে তুলে মারধর করা হয়। একপর্যায়ে সীসাভর্তি ট্রাক ও তাদের নিয়ে যাওয়া হয় ঘোড়াদিয়া এলাকায় একটি কারখানার ভেতর। সেখানে নিয়ে ব্যবসায়ী মামুনের কাছে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

খবর পেয়ে পুলিশ এসে পড়লে অপহরণকারীরা সীসাভর্তি ট্রাক, প্রাইভেট কার ও তিনটি মোটরসাইকেল রেখে পালিয়ে যায়। নরসিংদী পৌরসভার সিসি ক্যামেরায় ধারণকৃত ভিডিও ফুটেজ সংগ্রহ করে পুলিশ আসামীদের ও তাদের ব্যবহৃত প্রাইভেটকার ও মটর সাইকেল সনাক্ত করে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button