নরসিংদীর খবরপলাশ

দখলবাজ, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের লালন করছেন পোটন

পলাশে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবাষিকী উদযাপন অনুষ্ঠানে বক্তাগণ

শেয়ার করুনঃ
The Daily Narsingdir Bani
বক্তব্য রাখছেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন

এস এম বেলাল : নরসিংদীর পলাশ উপজেলায় যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবাষিকী উদযাপন করা হয়েছে। বুধবার (১১ নভেম্বর) পলাশ উপজেলা যুবলীগ ও ঘোড়াশাল পৌরসভা যুবলীগের উদ্যোগে পৌর আওয়ামীলীগ কার্যালয় প্রাঙ্গনে এ উপলক্ষে সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে প্রধান অতিথি ছিলেন পলাশ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনোয়ারুল আশরাফ খান দিলীপ এমপি। তিনি যথাসময়ে সমাবেশে উপস্থিত হতে পারেননি।

পলাশ উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘোড়াশাল পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শরীফুল হক, পলাশ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবাইদুল কবীর মৃধা, ঘোড়াশাল আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম সফি, জেলা আওয়ামীলীগের সদস্য মাহ্ফুজুল হক টিপু। প্রধান বক্তা ছিলেন ঘোড়াশাল পৌর আওয়ামী যুবলীগের সভাপতি মনির মোল্লা।

The Daily Narsingdir Bani
বক্তব্য রাখছেন ঘোড়াশাল পৌরসভার মেয়র আলহাজ্ব মো: শরীফুল হক।

সভায় বক্তাগণ বলেন, আমরা পলাশ উপজেলার মাটি মানুষের নেতা ডা আনোয়ারুল আশরাফ খান দিলিপ এমপি এর নেতৃত্বে পলাশবাসী আজ ঐক্যবদ্ধ । সাবেক এমপি পোটন দখলবাজ, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের লালন করছেন। তার নির্দেশে কোটি কোটি টাকা মূল্যের জায়গা জোরপূর্বক দখল করা হয়েছে। পলাশ সার কারখানায় কোটি কোটি টাকার চাঁদাবাজি হচ্ছে। মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের লালন করা হচ্ছে। আমরা পলাশের মাটি ও মানুষের রাজনীতি করি। আওয়ামীলীগে দখলবাজ, সন্ত্রাসীদের স্থান নেই। পলাশের জনগণ চাঁদাবাজ সন্ত্রাসীদের প্রতিহত করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button