সারাদেশ

মা-বাবা’র অবাধ্য সন্তানকে ত্যাজ্যপুত্র ঘোষণা

শেয়ার করুনঃ
The Daily Narsingdir Bani
ত্যাজ্যপুত্র মো: তামিম

বাণী রিপোর্ট : পিতা মাতার অবাধ্য  হয়ে পরিবারের আর্থিক ক্ষতিসাধন ও মানুষিকভাবে নির্যাতনকারী ছেলেকে ত্যাজ্যপুত্র ঘোষণা করা হয়েছে।

নির্যাতিত পিতা মো: মজনু মিয়া ও মাতা নাজমা বেগম গত ৫ নভেম্বর নোটারী পাবলিক এড. জাহিদুর রহমান এর কার্যালয় নরসিংদীতে এসে ত্যাজ্য পুত্র ঘোষণার হলফ নামায় স্বাক্ষর করে অবাধ্য পুত্র মো: তামিম কে ত্যাজ্যপুত্র ঘোষণা করেন।

নির্যাতিত পিতা-মো: মজনু মিয়া ও মাতা-নাজমা বেগম গাজীপুর জেলার কাপাসিয়া থানার খিরাটি গ্রামের বাসিন্দা। তারা হলফ নামায় উল্লেখ করেন, আমাদের পুত্র মো: তামিম গত প্রায় ৪বৎসর পূর্বে কাপাসিয়া থানাধীন দুর্লভপুর সাকিনের মো: মোস্তফা’র কণ্যা রিমা বেগমকে বিবাহ করে। সে তার স্ত্রী ও শ্বশুর মো: মোস্তফার প্ররোচনায় বিদেশে যাওয়ার নামে আমাদের প্রায় সাড়ে সাত লক্ষ টাকা অপচয় করিয়াছে। সে আমাদের বরণ পোষনের দায়িত্ব পালন করেনা।

আমাদের পুত্র তামিম তার স্ত্রী ও শ্বশুরের প্ররোচনায় বিপথগামী হইয়া অনৈতিকভাবে জীবন যাপন করে আমাদের কোন সৎ উপদেশ মানে না।

তামিম আমাদের অবাধ্যতার কারনে আমরা অতিষ্ট হইয়া নিজেদের সামাজিক মান মর্যাদা রক্ষার প্রয়োজনে আমরা উভয়েই স্বেচ্ছায় স্ব-জ্ঞানে  তামিমকে গত ৩মাস পূর্বে ত্যাজ্যপুত্র হিসেবে ঘোষণা করিয়া ছিলাম। তামিম আমাদের কোন সহায় সম্পত্তিতে কোন দাবী করিলে সর্বক্ষেত্রে তাহা বাতিল বা অগ্রায্য গন্য হইবে। এতদ্বার্থে স্বেচ্ছায় স্বজ্ঞানে তামিমকে ত্যাজ্যপুত্র ঘোষণার হলফনামা সম্পাদন করিলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button