নরসিংদীর খবর

নরসিংদীতে মিডিয়ার স্টিকার লাগানো গাড়ি থেকে ৩১২ ক্যান বিয়ারসহ দুইজন গ্রেফতার

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Bani

বাণী রিপোর্টঃনরসিংদীতে ইস্টওয়েস্ট মিডিয়া গ্রুপের স্টিকার লাগানো একটি গাড়ি থেকে ৩১২ ক্যান বিয়ার উদ্ধারসহ আন্তঃজেলা চোরাকারবারি চক্রের দুইজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। শুক্রবার (৬ নভেম্বর) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী সদর উপজেলার বাগহাটা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, গাজীপুর জেলার কালিগঞ্জ থানার দক্ষিণ শম এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে মোঃ শাহআলম মোল্লা ওরফে আলম (৪৫) ও ভোলা জেলার দৌলতখানা থানার পশ্চিম জয়নগর এলাকার মোঃ হানিফ এর ছেলে মোঃ জুয়েল (৩৪)।

জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক ও ডিবির ইন্সপেক্টর রুপন কুমার সরকার জানান, গোপন তথ্যের ভিত্তিতে খবর পেয়ে ডিবি নরসিংদীর এসআই মাহমুদুল হাসান মারুফ ও এসআই মাহমুদুল হাসান মহাসড়কের বাগহাটা নূর আফতাব আদর্শ বিদ্যাপিঠের সামনে ইস্টওয়েস্ট মিডিয়া গ্রুপের ” NEWS 24, কালের কন্ঠ, daily sun, বাংলাদেশ প্রতিদিন ” স্টিকার লাগানো একটি প্রাইভেটকার দাড়ানো অবস্থায় দেখতে পায়। এসময় গাড়িতে থাকা লোকজনকে জিজ্ঞাসাবাদ করলে তারা নিজেদের সাংবাদিক পরিচয় প্রদান করে। তাদের ভাবভঙ্গি ও কথাবার্তায় সন্দেহ হলে ডিবি ওই গাড়িতে তল্লাশী করে ১৩ কেইস (৩১২ ক্যান) বিয়ারের খোঁজে পায় এবং আন্তঃজেলা চোরাকারবারি চক্রের দুই সদস্যকে অাটক করেন। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য দুই লক্ষ ঊনপঞ্চাশ হাজার ছয়শত টাকা।

গ্রেফতারকৃত আসামী শাহ আলমের বিরুদ্ধে ইতোপূর্বে একাধিক মাদক মামলা রয়েছে। এ ঘটনায় নরসিংদী মডেল থানায় মামলা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button