নরসিংদীর খবর

নরসিংদীতে ৩ আন্তঃজেলা অটোরিকশা চোর গ্রেফতার, ৬ অটোরিকশা উদ্ধার।

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট : নরসিংদী ডিবি পুলিশের অভিযানে আন্তঃজেলা অটোরিকশা চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার ও চোরাইকৃত ৬টি অটোরিকশা উদ্ধার করা হয়েছে।সোমবার (২ নভেম্বর) মনোহরদীর নরান্দী এলাকা থেকে অটোরিক্সা ও মালামালসহ তাদের গ্রেফতার করা হয়।নরসিংদী জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক, জেলা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর রুপন কুমার সরকার পিপিএম জানান, The Daily Narsingdir Baniগত ১নভেম্বর জাকির হোসেন (৪৩) পুলিশ সুপার নরসিংদী কার্যালয়ে মৌখিক অভিযোগ করেন যে, তিনি একটি অটোরিকশা বাছির মিয়া নামে এক লোককে ভাড়ায় দেয় এবং কিছুদিন চালানোর পর গত ২৮ হতে অটোরিকশাসহ বাছিরকে পাওয়া যাচ্ছে না। বাদীর অভিযোগের ভিত্তিতে এসআই মাহমুদুল হাসান মারুফ ও এসআই মাহমুদুল হাসান আসামী শনাক্ত করেন। গত রবিবার রাতে বাদীসহ অভিযান পরিচালনা করিয়া শিবপুর মডেল থানাধীন সিএনবি বাজার হতে বাছির মিয়াকে আটক করে।

পরে তার তথ্যের ভিত্তিতে মনোহরদী থানাধীন নারান্দি এলাকা হতে চোরাই যাওয়া অটোরিকশা উদ্ধারসহ ৬ টা অটোরিকশা ও ৬ টা ব্যাটারী, ৮ টা চার্জার উদ্ধার করে এবং ৩ জন আসামী গ্রেফতার করেন। আসামীরা অভিনব প্রক্রিয়ায় কখনো চালক সেজে বিশ্বাস স্থাপন করে প্রতারণা করে, কখনো ড্রাইভারকে অজ্ঞান করে, কখনো ড্রাইভারকে মারপিট করে, অটোরিকশা চুরি/ছিনতাই করে থাকে। তারা নরসিংদীসহ পার্শ্ববর্তী জেলা হতে অটোরিকশা চুরি করিয়া রং পরিবর্তন করে বিক্রি করে আসছে।

গ্রেফতারকৃত অটোরিক্সা চোরচক্রর সদস্যরা হলো বাছির মিয়া (২৩), পিতামৃত- সেলিম মিয়া, সাং- পাতাঘাট, থানা-তাহিরপুর, জেলা-সুনামগঞ্জ, (২) তারেক মিয়া (২২), পিতামৃত- জজ মিয়া, সাং- বাড়ৈওগাও, থানা-শিবপুর, (৩) জাহাঙ্গীর আলম মামুদ (৫৫), পিতামৃত-রমিজ উদ্দিন, সাং- দিঘাকান্দি, থানা- মনোহরদী, উভয়জেলা- নরসিংদী।

উদ্ধারকৃত মালামালের মধ্যে রয়েছে (১) অটোরিকশা ৬ টা। (২) ব্যাটারী ৬ টা। (৩) চার্জার ৮ টা। এ ব্যাপারে থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button