নরসিংদীর খবররায়পুরা

নরসিংদীর রায়পুরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই ছাত্রের মৃত্যু , আহত ৩

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

মো:আকিব রাসেলঃ নরসিংদীর রায়পুরা পৌরসভার ৬নং ওয়ার্ডের মহিষমারা গ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে রায়হান মোল্লা (২০) ও দিদার মিয়া (১৭) নামে স্কুল ও কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো তিনজন। নিহত ও আহতরা সবাই একই গ্রামের।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

রায়হান মোল্লা সৌদী প্রবাসী কাজল মোল্লার ছেলে ও রায়পুরা সরকারী কলেজের ১ম বর্ষের ছাত্র ছিল এবং দিদার মিয়া দুবাই প্রবাসী আমার উল্লার ছেলে ও সেরাজনগর এমএ পাইল মডেল উচ্চ বিদ্যালয়ে এসএসপি পরিক্ষার্থী ছিল।

আহতরা হলো, মৃত ফজলু মিয়ার ছেলে হাছান মিয়া (৩৩), আমিন মিয়ার ছেলে শামীম মিয়া (১৯) ও মুসা মিয়ার ছেলে কারী মিয়া (২০)। আহতদেরকে নিকটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হয়েছে।

আজ সোমবার দুপুর আনুমানিক এক ঘটিকায় পৌর এলাকার মহিষমারা গ্রামে ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী ও নিহতদের স্বজনরা জানান, পৌরসভার ৬নং ওয়ার্ডের মহিষমারা গ্রামে রাস্তার পাশে পৌরসভা কর্তৃক স্থাপিত একটি সোলার স্টিকে সূর্য্যরে আলো কম পড়ায় স্থানীয়দের মতামতের ভিত্তিতে সোলার স্টিক সড়াতে গিয়ে উপরের বিদ্যুতের তারের সাথে স্পর্শ হলে এ দূঘর্টনা ঘটে। পরে তাদেরকে নিকটস্থ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার দিদার মিয়াকে মৃত ঘোষনা করেন এবং রায়হান মোল্লাকে আশংকাজনক অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করেন। পরে রায়হানকে নরসিংদীর সদরে নিয়ে যাওয়ার পথে তার মুত্যু হয় বলে খবর পাওয়া গেছে।

এ ব্যাপারে রায়পুরা থানার সেকেন্ড অফিসার এস আই দেব দুলাল বলেন, স্থানীয় কাউন্সিলর দুইজন নিহতের ঘটনা আমাকে জানিয়েছেন। বিষয়টি সরজমিনে জানতে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button