পারফিউম ফ্যাক্টরী এলকোহল মুক্ত সুগন্ধির দুনিয়ায় পারফিউম ফ্যাক্টরি আপনার জন্য একটি " ব্লাইন্ড বাই" প্লাটফর্ম "পারফিউম ফ্যাক্টরি"।
নরসিংদীর খবর

শুধু কালো কোট পড়লে আইনজীবী হওয়া যায় না-শিল্পমন্ত্রী

The Daily Narsingdir Bani

মনছুর আহমেদ : নরসিংদী জেলা আইনজীবী সমিতির সম্প্রসারিত পাঁচতলা এডভোকেট এম এ মজিদ ভবন এর ভিত্তি প্রস্তর স্থাপন ও নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা করা হয়েছে।

রবিবার (১নভেম্বর) নরসিংদী জেলা আইনজীবী সমিতির সম্প্রসারিত পাঁচতলা ভবন উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি, শিল্পমণ্ত্রী এডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কাউসার আজিজ, অতিরিক্ত পুলিশ সুপার ,সাহেদ আহমেদ।

The Daily Narsingdir Bani

আইনজীবী সমিতির সভাপতি, এডভোকেট, মিজানুর রহমান নাজির এর সভাপতিত্বে ও সম্পাদক, এডভোকেট খন্দকার আতাউর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিজ্ঞ পি পি, এডভোকেট, ফজলুল হক, বিজ্ঞ জি পি, এডভোকেট তারেক মো লূৎফর রহমান, বিজ্ঞ সিনিয়র আইনজীবী, নরসিংদী কোর্ট র প্রথম পি পি এম এ হান্নান ভূঞা,ও গণপূর্ত ভবনের প্রধান নির্বাহী প্রকৌশলী,

শিল্প মন্ত্রী বলেন ,আমি একজন আইনজীবির সন্তান হিসেবে এবং আমি নিজেও একজন আইনজীবী হিসেবে আপনাদের মাঝে আমার মরহুম বাবাকে খুঁজে পাই । আজ আমার বাবার স্মৃতিচারণে করতে গিয়ে মহান আল্লাহ তায়ালার রহমতে পাঁচতলা সম্প্রসারিত ভবনের উদ্বোধন করতে যাচ্ছি। আপনারা আমার জন্য দোয়া করবেন যাতে করে এই ভবনটি সম্পন্ন করতে পারি এবং সম্পন্ন করে আগামী জানুয়ারিতে উদ্বোধন করতে পারি।

মন্ত্রী নতুন আইনজীবিদের দের উদ্দেশ্যে বলেন ,শুধু কালো কোট পড়লে আইনজীবী হওয়া যায় না ,আইনজীবী হতে হলে নিয়মিত কোর্টে আসতে হবে , নিয়মিত প্যাকটিস করতে হবে, নিয়মিত বই পড়তে হবে, মক্কেলের কথা শুনতে হবে, চেম্বারে বসতে হবে, সিনিয়র আইনজীবীদের কাছ থেকে শিক্ষা গ্রহণ করতে হবে তাহলে একজন আদর্শ আইনজীবী হওয়া যাবে ।

বক্তাগণ বলেন, মাননীয় শিল্পমন্ত্রী মহোদয়ের মরহুম পিতা এম এ মজিদ একজন প্রখ্যাত আইনজীবী ছিলেন। তিনি ছিলেন ঢাকা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও বাংলাদেশ বার কাউন্সিলের ট্রাইব্যুনালের চেয়ারম্যান এবং নরসিংদী জেলা আইনজীবী সমিতির আজীবন সদস্য ছিলেন। তিনি অত্যন্ত সততার সহিত ও সুনামের সহিত আইন পেশা পরিচালনা করেছেন। সেই কারণে মরহুমের সৃতি স্মরণে আইনজীবী সমিতির সম্প্রসারিত পাঁচতলা ভবন অ্যাডভোকেট এমএ মজিদ নামে, নামকরণ করা হচ্ছে। তাছাড়া উদ্বোধনকালে নরসিংদী জেলা আইনজীবী সমিতির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button