নরসিংদীর খবররায়পুরা

নিখোঁজের ৭দিন পর রায়পুরায় বৃদ্ধার অর্ধগলিত লাশ উদ্ধার

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniআকিব রাসেল : নিখোঁজ হওয়ার ৭দিন পর ধান ক্ষেত থেকে বৃদ্ধার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।  বুধবার (২৮ অক্টোবর) দুপুরে নরসিংদীর রায়পুরা পৌরসভার তুলাতলী গ্রামের একটি ধান ক্ষেত থেকে ফালু বিবি নামে (৮৫)এক বৃদ্ধার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে রায়পুরা থানার পুলিশ।

নিহত বৃদ্ধা ফালু বিবি  তুলাতুলি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন মোল্লা বাড়ির মৃত আব্দুল আজিজ মোল্লার স্ত্রী। বুধবার দুপুরে কলা গাছের পাতা কাটতে গেলে স্থানীয় একজনের নজরে পড়ে লাশটি।

নিহত বৃদ্ধার বড় ছেলে সাত্তার মোল্লা জানান, গত প্রায় দু বছর আগে ছোট ভাই কাজল মোল্লা, দুই সন্তান সহ আত্মহত্যার ঘটনার পর থেকে তার মা মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েন। তার পর থেকে প্রায়ই কোন কিছু না বলে তিনি ঘর থেকে বের হয়ে যেতেন। গত বুধবার (২১ অক্টোবর) ভোরে ফজরের নামাজের পর কোন কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে গেলে ফালু বিবি আর বাড়িতে ফিরেনি। আত্মীয়-স্বজনদের বাসা-বাড়িতে খোঁজাখুঁজির পর না পেয়ে থানায় ডায়েরী করেন ছেলে ছাত্তার মোল্লা।

সাত দিন পর আজ অর্ধগলিত অবস্থায় বৃদ্ধার খোঁজ মেলে। এ ব্যাপারে রায়পুরা থানার সেকেন্ড অফিসার এসআই দেব দুলাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সুরুতহাল রিপোর্ট তৈরির পর নিহতের লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button