অপরাধনরসিংদীর খবররায়পুরা

ধর্ষক শাকিল কে গ্রেফতার ও নারী নির্যাতনের প্রতিবাদে রায়পুরায় ইশা’র মানববন্ধন

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট : ধর্ষক উপজেলা ছাত্রলীগ সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিল কে দ্রুত গ্রেফতার ও সারাদেশে ঘটে যাওয়া নারী নির্যাতন ও ধর্ষণের ঘটনায় জড়িতদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন (ইশা)।

সোমবার (২৬ অক্টোবর) সকাল ১০টায় নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদের সামনের রাস্তায় মানববন্ধন করে ইসলামি শাসনতন্ত্র  ছাত্র আন্দোলন রায়পুরা শাখার সদস্যরা।

মানববন্ধন চলাকালে বক্তাগণ ছাত্রলীগ নেতা শাকিলকে দ্রুত গ্রেপ্তার ও সর্ব্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে। ধর্ষকদের যারা লালন পালন করে আসছে তাদেরকেও আইনের আওতায় এনে বিচার করতে হবে।

রায়পুরা উপজেলা ইশা ছাত্র আন্দোলনের সভাপতি এইচ এম নূরে আলমের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, রায়পুরা উপজেলা ইসলামী আন্দোলনের সভাপতি হাজি সামসুল হক, সাধারণত সম্পাদক হাজি আব্দুল মতিন শিপন মোল্লা, নরসিংদী জেলা ইশা ছাত্র আন্দোলনের সহ সভাপতি হাফেজ মাহমুদুল হাসান, উপজেলা যুব আন্দোলনের সভাপতি হাফেজ মাও সাজেদুল্লাহ, সাধারণত সম্পাদক আমীনুল ইসলাম শামীম প্রমুখ।

উল্লেখ, গত ছয় মাস পূর্বে ওই তরুণীর সঙ্গে ছাত্রলীগ নেতা শাকিলের পরিচয় হয়। তারপর দুই জনের মধ্যে প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। গত ২২ অক্টোবর বিকেলে ওই তরুণীকে বিয়ের কথা বলে রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটোরিয়ামে ডেকে নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে নেশা জাতীয় তরল পান করিয়ে ধর্ষণ করে শাকিল।এই ঘটনার পরদিন (২৩ অক্টোবর) ভুক্তভোগী তরুণী বাদী হয়ে ছাত্রলীগ সভাপতি শাকিল ও তার সহযোগী অডিটোরিয়ামের কেয়ারটেকার সুমনের বিরুদ্ধে রায়পুরা থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। পরে সন্ধ্যায় পুলিশ সুমনকে আটক করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button