রায়পুরানরসিংদীর খবর

ধর্ষক শাকিলের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচার দাবীতে রায়পুরায় মানব বন্ধন

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniবাণী রিপোট : ধর্ষক আসাদুল হক চৌধূরী শাকিল কে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক সর্বোচ্চ শাস্তির দাবিতে নরসিংদীর রায়পুরায় মানব বন্ধন করা করা হয়েছে। রোববার (২৫ অক্টোবর) সকালে রায়পুরা প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করেছে উপজেলা ও পৌরসভা ছাত্রদল।

মানব বন্ধনে উপস্থিত ছিলেন রায়পুরা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আঃ রহমান খোকন, পৌর বিএনপির সাধারন সম্পাদক সাইফুল ইসলাম পলাশ, জেলা বিএনপির সদস্য তৌফিকুল হক তৌফিক, উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক মোঃ ফরিদ উদ্দিন,  প্রচার সম্পাদক শরীফ হোসেন খান, ছাত্রদলের সভাপতি  নুর আহাম্মদ চৌধুরী মানিক, সাধারণ সম্পাদক পলাশ সরকার, পৌর ছাত্রদল সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক সুমন নেওয়াজ, সিনিয়র সহ সভাপতি সোহেল আহম্মেদ, যুবদলের যুগ্ন আহ্বায়ক আলকাছ উদ্দিন, পৌর ছাত্রদল  সভাপতি সাইফুল ইসলাম, সিনিয়র সহ সভাপতি সোহেল আহম্মেদ, যুগ্ন সম্পাদক সোহেল মিয়া, শাহাদাত হোসেন,  রাজ্জাক মিয়া, নাজিম উদ্দীন, জাগরণ, রাসেল ভূইয়া  প্রমূখ।

মানব বন্ধনকালে বক্তাগণ বলেন, দ্রুত আসামীকে আইনের আওতায় না আনা হলে আমরা কঠোর পদক্ষেপ নিতে বাধ্য হবো।গ্রেপ্তার না করা হলে পরবর্তিতে রায়পুরার রাস্তা, ঘাট, রেল লাইন, যান বাহন চলাচল বন্ধ করে দেয়া হবে। রায়পুরার মাটিতে কোন ধর্ষকের স্থান। মানব বন্ধনে দলীয় কার্মীদের পাশাপাশি ধর্ষকের বিচারের দাবীতে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহন করেন।

উল্লেখ্য, গত ২২ অক্টোবর রাতে ভিকটিমক স্কুল ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে রাতে বাড়ি থেকে ডেকে রাজু অডিটোরিয়ামের একটি কক্ষে ধর্ষন করে ছাত্রলীগ সভাপতি শাকিল। এসময় স্থানীয়রা টের পেয়ে অডিটোরিয়ামের চারদিক ঘেরাও  করলে শাকিল কৌশলে পালিয়ে যায়। পরে ভিকটিম ৯৯৯ এ কল করলে রায়পুরা থানা পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এ ঘটনার পর ২৩ অক্টোবর দুপুরে উপজেলা ছাত্রলীগ সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিল সহ আরো একজনের বিরোদ্ধে ভিকটিম বাদী হয়ে রায়পুরা থানায় ধর্ষন ও নারী নির্যাতন আইনে মামলা দায়ের করেন (মামলা নং ৩৫)। পরে ঐ দিন রাতেই অডিটোরিয়ামের কেয়ারটেকার সুমনকে আটক করেন রায়পুরা থানার পুলিশ। পরদিন সকালে কেয়ারটেকার সুমনকে বরখাস্ত করে জেলা পরিষদ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button