নরসিংদীর খবর

নরসিংদীতে পুজা মনিটরিং সেল ও বিনামূল্যে চিকিৎসা সেবা কেন্দ্রের উদ্বোধন

 পূজামন্ডপ পরিদর্শন ও স্বাস্থ্য সামগ্রী প্রদান

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট : শারদীয় দুর্গোৎসব’২০ উপলক্ষে নরসিংদী জেলা পূজা মনিটরিং সেল ও বিনামূল্যে চিকিৎসা সেবা কেন্দ্রের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৩ অক্টোবর) নরসিংদী পৌরসভার তত্ত্বাবধানে  নরসিংদী পৌর পূজা উদযাপন পরিষদের উদ্যোগে এ কার্যক্রম গ্রহন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম-বার, পিপিএম । উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ কামরুজ্জামান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নরসিংদী পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবু উত্তম মোদক।,

The Daily Narsingdir Baniএ সময় পূজা মন্ডপে বিতরণের জন্য নরসিংদী জেলা পুলিশের পক্ষ থেকে স্বাস্থ্যবিধান সামগ্রী উন্নতমানের মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, নরসিংদী জেলা শাখার আহবায়ক শ্রী অনিল চন্দ্র ঘোষ, সদস্য সচিব সুব্রত কুমার দাস এবং নরসিংদী শহর পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবু উত্তম মোদক ও সাধারণ সম্পাদক বিনয় সাহা, থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি নারায়ণ চন্দ্র সাহা ও কন্ট্রোল রুমে দায়িত্বরত চিকিৎসকদের হাতে তুলে দেয়া হয়।

এছাড়াও নরসিংদী সদর ও শিবপুর এলাকার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন পুলিশ সুপার। উল্লেখ্য প্রতি বছরের ন্যায় পূজা চলাকালীণ সময়ে জেলাব্যাপী সকল পূজামন্ডপে পূজারী ও দর্শণার্থীদের নিরাপত্তা বিধানে নরসিংদী জেলা প্রশাসন ও পুলিশ বিভাগের পক্ষ থেকে প্রস্ততি সভা অনুষ্ঠিত হয়। সভার সিদ্ধান্ত অনুযায়ী প্রশাসন ও আইন প্রয়োগকারী সংস্থা কাজ করে যাচ্ছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button