নরসিংদীর খবররায়পুরা

রায়পুরার শ্রীরামপুরে বসতবাড়ীতে হামলা চালিয়ে ভাংচুর করেছে দুর্বৃত্তরা

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Bani

বাণী রিপোর্টঃনরসিংদীর রায়পুরায় পূর্ব শত্রুতার জেরে একটি বসত বাড়িতে প্রবেশ করে অতর্কিতে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। শুক্রবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় রায়পুরা থানার শ্রীরামপুর উত্তরপাড়া গ্রামের মো: কাউসার আহমেদ এর বাড়িতে একদল সন্ত্রাসী এ ঘটনা ঘটিয়েছে।

এ ঘটনায় ভুক্তভোগী কাউসার আহমেদ বাদী হয়ে ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১৫/২০ জনের বিরুদ্ধে রায়পুরা থানায় অভিযোগ করেছেন।

অভিযুক্তরা হলেন-রায়পুরার শাহীন জেনারেল হাসপাতালের মালিক মাহবুবুল আলম শাহীন (৪৫), শ্রীরামপুর গ্রামের কাশেম ভেন্ডারের ছেলে জাহাঙ্গীর (৪০), একই এলাকার বাচ্চু মিয়া (৬৫), মাইন উদ্দিন (৩০), খসরু মিয়া (২৮), রাসেল মিয়া (২৮), নাহিদ মিয়া (২৫), মালেক মিয়া (৪০), রামীম (২৫) ও শাকিল মিয়া (২২)সহ অজ্ঞাত আরও ১৫/২০ জন।

মামলার বিবরণে জানা গেছে, উল্লেখিত ব্যক্তিগণ পূর্ব শত্রুতার জের ধরে সন্ধ্যা ৭টার দিকে দা, লোহার রডসহ দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে জোর পূর্বক মো: কাউসার আহমেদ এর বাড়িতে প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এসময় বাড়ির লোকজন প্রাণরক্ষার্থে ঘরের দরজা আটকিয়ে দেয়। এক পর্যায়ে মাহবুবুল আলম শাহীন এর নির্দেশে সন্ত্রাসীরা ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে থাই গ্লাসের জানালা, দরজা, বেসিনসহ বিভিন্ন মূল্যবান জিনিসপত্র ভাংচুর করে তিন লাখ টাকার ক্ষতিসাধন করে।পরে গৃহকর্তা মো: কাউসার আহমেদকে মারধর করে আহত করে। এসময় ওয়াল কেবিনেট এর ড্রয়ার ভেঙ্গে দেড় লাখ টাকা লুট করে নিয়ে যায়। বাড়ির লোকজনের আর্তচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসতে দেখে প্রাণনাশের হুমকি দিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এ ঘটনায় রায়পুরা থানায় অভিযোগ দেয়া হলে রাতেই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button