নরসিংদীর খবরপলাশ

নরসিংদীর পলাশে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ,আটক-১

নরসিংদীর পলাশে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ,আটক-১বাণী রিপোর্টঃনরসিংদীর পলাশে (১৭) বছর বয়সী এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (০৯ অক্টোবর) রাতে উপজেলার জিনারদী ইউনিয়নের কুড়াইতলী এলাকার ছয়ঘরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। শনিবার সকালে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো: নাসির উদ্দিন।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

এ ঘটনায় শুক্রবার গভীর রাতে এক ব্যক্তিকে আসামী করে পলাশ থানায় মামলা দায়ের করেন ওই কিশোরীর মা। মামলার প্রেক্ষিতে অভিযুক্ত তৌকিরকে আটক করেছে পুলিশ। আটককৃত তৌকির (২১) উপজেলার গজারিয়া ইউনিয়নের মাঝেরচর এলাকার রিপন সরকারের ছেলে।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

ওই কিশোরীর পরিবারের সদস্যরা জানিয়েছেন, শুক্রবার রাতে ঘটনার সময় ওই কিশোরী বাড়িতে একা ছিলেন। ওই সময় অভিযুক্ত তৌকির ওই বাড়িতে ঢুকে কিশোরীকে ধর্ষণ করেন। তার চিৎকারে পাশের ঘর থেকে মামাতো ভাই এগিয়ে এসে তৌকিরকে আটক করে। পরে পলাশ থানা পুলিশকে খবর দিলে তাকে আটক করে নিয়ে যায়। এ ঘটনায় ওই রাতেই অভিযুক্ত তৌকিরকে আসামী করে মামলা দায়ের করেন কিশোরীর পরিবার।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো: নাসির উদ্দিন জানান, এই ঘটনায় অভিযুক্ত যুবককে আটক করা হয়েছে। ওই যুবকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button