সারাদেশ

চার শিশুর বিরুদ্ধে ধর্ষণের মামলা!

শেয়ার করুনঃ
The Daily Narsingdir Bani

বাণী ডেস্কঃবরিশালের বাকেরগঞ্জ উপজেলায় চার নাবালক শিশুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। এ ঘটনায় তাদের গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে পুলিশ। আদালত তাদের যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

তবে পূর্ব শত্রুতার জের ধরে ধর্ষণের অভিযোগ তুলে ওই শিশুদের ফাঁসানো হয়েছে বলে দাবি করেছেন স্বজনরা। মামলার ফয়সালা না হওয়া পর্যন্ত ওই ৪ শিশুকে বাবা-মায়ের জিন্মায় দেয়ার দাবি করেছেন সুশীল সমাজের প্রতিনিধিরা। এ ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেছেন পুলিশের কর্মকর্তারা।

মঙ্গলবার (০৬ অক্টোবর) বিকেলে বাকেরগঞ্জ থানায় ৬ বছর বয়সের এক শিশুকে ধর্ষণের অভিযোগে তার বাবা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।
মামলার অভিযোগে বলা হয়, মামলার আসামিরা ওই শিশুটির খেলারসাথী। গত রোববার বিকেলে বাগানের মধ্যে খেলার সময় তাকে আসামিরা ধর্ষণ করে বলে মামলায় উল্লেখ করা হয়।
এ ঘটনায় মঙ্গলবার দুপুরে মামলার আসামি হিসেবে ৪ শিশুকে গ্রেফতার করে পুলিশ। বুধবার (০৭ অক্টোবর) বিকেলে তাদের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বাকেরগঞ্জ আমলী আদালতে সোপর্দ করে পুলিশ। আদালতের বিচারক মো. এনায়েতউল্লাহ এক আদেশে আসামি ৪ শিশুকে যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন।
মামলার আসামিরা হলো-সাইদুল ইসলাম (১১), সোলায়মান ইসলাম তামিম (১০), হাফিজুল ইসলাম লাবিব (১০) এবং শাওন হাওলাদার (১০)। দৃশ্যত তাদের বয়স মামলায় উল্লেখিত বয়সের চেয়ে কম হবে বলে ধারনা সংশ্লিষ্টদের।
সন্ধ্যায় আদালত থেকে প্রিজন ভ্যানে তোলার সময় ওই ৪ শিশুর আহাজারিতে এক আবেগঘন পরিস্থিতির সৃষ্টি হয়। তবে আদালতের আদেশ রক্ষায় পুলিশ তাদের প্রিজন ভ্যানে নিয়ে যায়।
এই মামলার ফয়সালা না হওয়া পর্যন্ত ওই ৪ শিশুকে বাবা-মায়ের জিন্মায় দেয়ার দাবি করেছেন সুশীল সমাজের প্রতিনিধিরা। এ ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেছেন পুলিশের কর্মকর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button