পারফিউম ফ্যাক্টরী এলকোহল মুক্ত সুগন্ধির দুনিয়ায় পারফিউম ফ্যাক্টরি আপনার জন্য একটি " ব্লাইন্ড বাই" প্লাটফর্ম "পারফিউম ফ্যাক্টরি"।
নরসিংদীর খবর

করিমপুর ইউপি নির্বাচনে নৌকা সমর্থকদের হামলায় স্বতন্ত্রপ্রার্থীর ৫ জন আহত

বাণী রিপোর্টঃ নরসিংদী সদর উপজেলার চরাঞ্চলের করিমপুরে ইউনিয়ন পরিষদ উপ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ প্রার্থী মমিনুর রহমানের সমর্থকদের হামলায় স্বতন্ত্রপ্রার্থী গোলাম কিবরিয়ার ৫ সমর্থক আহত হয়েছেন। শুক্রবার (২ অক্টোবর) সকাল ১১ টায় এই হামলার ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন ভুক্তভোগীরা। পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে। আহতরা হলেন, রসুলপুর গ্রামের শাহাবাজ মেম্বার এর ছেলে এরশাদ (৩৫), নিজাম উদ্দিন (২৮), হোসেন আলী (২৬), হলুদ মিয়া ও আনোয়ার হোসেন। আহতরা সবাই রসুলপুর গ্রামের বাসিন্দা।

The Daily Narsingdir Bani

স্বতন্ত্র প্রার্থী গোলাম কিবরিয়া জানান, আমার সমর্থকরা রসুলপুর গ্রাম থেকে অটোরিকশা করে নরসিংদীর উদ্দেশে যাচ্ছিল। তারা করিমপুর নৌকা ঘাট এলাকায় পৌঁছালে নৌকার নির্বাচনী ক্যাম্পের ভিতর থেকে নৌকা প্রার্থীর সমর্থক অহিদুল্লাহ ও জগৎ এর নেতৃত্বে ২০/২৫ জন সন্ত্রাসী আমার ৫ সমর্থকদের উপর অতর্কিত হামলা চালায় ও তাদের বহনকারী অটোরিকশাটি ভাংচুর করে। এসময় তাদের হামলায় রসুলপুর গ্রামের শাহাবাজ মেম্বার এর ছেলে এরশাদ (৩৫), নিজাম উদ্দিন (২৮) হোসেন আলী (২৬) হলুদ মিয়া ও আনোয়ার হোসেন আহত হয়। গুরুতর আহত এরশাদ ও নিজাম উদ্দিন কে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া ১ অক্টোবর রাতে নৌকার নির্বাচনী ক্যাম্প ভাংচুরের বিষয়ে জানতে চাইলে গোলাম কিবরিয়া বলেন, নৌকার সমর্থকরা রাতে নিজেরাই তাদের ক্যাম্প ভাংচুর করে আমাদের লোকজন কে ফাঁসাতে চাচ্ছে। হামলার ঘটনায় মামলা দায়ের এর প্রস্তুতি চলছে।

এ বিষয়ে নৌকা প্রতীকের প্রার্থী মমিনুর রহমানের সাথে ফোনে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব দত্ত চৌধুরী বলেন, নির্বাচনকে কেন্দ্র করে গতকাল রাতে স্বতন্ত্রপ্রার্থীর সমর্থকরা ৬ নং ওয়ার্ডে নৌকার একটি নির্বাচনী ক্যাম্প ভাংচুর করে। এরই ধারাবাহিকতায় এই ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button