সারাদেশ

কাশবনে ঘুরতে গিয়ে শ্লীলতাহানির শিকার হয়েছেন এক তরুণী

The Daily Narsingdir Baniবাণী রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পুনিয়াউট এলাকার একটি কাশবনে ঘুরতে গিয়ে স্থানীয় বখাটেদের কাছে শ্লীলতাহানির শিকার হয়েছেন এক তরুণী ।বুধবার (২৩ সেপ্টেম্বর) ওই তরুণীর শ্লীলতাহানির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে শহর জুড়ে নিন্দার ঝড় উঠে। এ ঘটনায় জড়িতকে শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।
দুপুরে ফেসবুক ভিত্তিক সামাজিক সংগঠন আমরাই ব্রাহ্মণবাড়িয়ার “উইশ ফর বেটার ব্রাহ্মণবাড়িয়া” নামের ফেসবুক পেইজে ওই তরুণীকে শ্লীলতাহানির একটি ভিডিও পোস্ট করা হয়। মুহূর্তেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

ভিডিওতে দেখা যায়, কালো বোরকা পরা এক তরুণী শহরের পুনিয়াউট এলাকার কাশবনে ঘুরতে যান। সেখানে তাকে স্থানীয় ৩/৪ জন বখাটে উত্ত্যক্ত করছেন। তরুণীর ভ্যানিটি ব্যাগ থেকে টাকা নিয়ে যায় তারা। এ অবস্থায় ওই তরুণী বখাটেদের পায়ে ধরে বড় ভাই ডেকে কাকুতি মিনতি করেন। কিন্তু তারা মেয়েটির বোরকা খোলার চেষ্টা করে এবং তাকে শ্লীলতাহানি করে।ফেসবুক পোস্টে বখাটেদের একজনের নাম রহিম বলে উল্লেখ করা হয়েছে। সে শহরের ছয়বাড়িয়া এলাকার ধন মিয়ার ছেলে।এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অপরাধ) মো. রইছ উদ্দিন বলেন, ঘটনাটি জানতে পেরে পুলিশ জড়িতদের গ্রেফতারের চেষ্টা করছে।তথ্যসূত্র-আমরাই ব্রাহ্মণবাড়িয়া

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

Leave a Reply

Your email address will not be published.

Back to top button