নরসিংদীর খবরঅপরাধনরসিংদী সদর

 মাধবদীতে পুলিশের কাছ থেকে হাতকড়া সহ আসামি ছিনতাই

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট : নরসিংদীর মাধবদীতে  পুলিশের কাছ থেকে হাতকড়া সহ আসামি ছিনতাই করে নিয়ে গেছে গ্রামের উশৃংখল নারী-পুরুষ। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সকালে কাঠালিয়া ইউনিয়নের নোয়াকান্দি গ্রামে আইন অমান্যকারী নারী-পুরুষ পুলিশের হাত থেকে একাধিক মামলার গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামী ছিনিয়ে নেয়।

পুলিশ জানায়, মাধবদী থানার নোয়াকান্দি গ্রামের মৃত আব্দুস সোবহানের পুত্র একাধিক মামলার পলাতক আসামি মোঃ সুরুজ আলী কে গোপন সংবাদের ভিত্তিতে তার নিজ বাড়ি সংলগ্ন দোকানের কাছ থেকে পুলিশ  আটক করে একহাতে হাতকড়া পড়ায়। এ অবস্থায় সে পুলিশের সাথে ধস্তা ধস্তি করতে থাকলে তার অন্য হাতেও হাতকড়া পড়ানো হয়।

অল্প সময়ের ব্যবধানে আসামীর স্ত্রী, আত্মীয়-স্বজন, কয়েকজন নারী-পুরুষ গ্রামবাসী সংঘবদ্ধ হয়ে পুলিশের উপর অতর্কিত হামলা চালায় । হামলাকারীরা এস আই দিদারুল আলম , এস আই রাসেল মিয়া ও এ এসআই সঞ্জয় কুমার সাহা কে পাশের একটি নর্দমার মধ্যে ফেলে দিয়ে চারিদিক থেকে মহিলাদের মাধ্যমে অবরোধ করে রাখে। এ সুযোগে দুই হাতে হাতকড়া সহ আসামি সুরুজ মিয়া পালিয়ে যায়।

এ ব্যাপারে এসআই দিদারুল আলম সাংবাদিকদের জানায়, হঠাৎ করে মহিলাদের একটি দল সংঘবদ্ধভাবে আমাদের ওপর হামলা চালায়, আমাদের সাথে মহিলা পুলিশ না থাকায় তাদের সাথে আমরা পেরে উঠিনি। আমরা তিন পুলিশ অফিসারই হাতে পায়ে আঘাত পেয়েছি ।

এ ব্যাপারে মাধবদী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামি সুরুজ মিয়ার নামে চারটি ওয়ারেন্ট ও দুটি সাজা সহ মোট পাঁচটি মামলা রয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের অবশ্যই আইনের আওতায় আনা হবে এবং পলাতক আসামি কে অবশ্যই অতি দ্রুত গ্রেপ্তার করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button