নরসিংদীর খবরঅপরাধনরসিংদী সদর

গোয়েন্দা পুলিশের অভিযানে নরসিংদীতে পিস্তলসহ আরো এক সন্ত্রাসী গ্রেফতার

বাণী রিপোর্ট : মাদক, সন্ত্রাস, অস্ত্রধারীদের নির্মূলে নরসিংদী জেলা গোয়ন্দা পুলিশের ব্যপক তৎপরতা লক্ষ্য করা যাচ্ছে । এরই ধারাবাহিকতায় অস্ত্রসহ সন্ত্রাসী নিউটন গ্রেফতারের দু’দিন পর আরো একজন অস্ত্রধারী সন্ত্রাসী মজলিশ ওরুফে সুমনকে অস্ত্রসহ গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

পারফিউম ফ্যাক্টরি

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর ) বিকেল ৫টার দিকে নরসিংদী সদর থানার দক্ষিণ শীলমান্দি এলাকা থেকে সচল পিস্তলসহ তাকে গ্রেফতার করা হয়। এ ব্যপারে নরসিংদী মডেল থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

নরসিংদী জেলা পুলিশের মিডিয়া সমন্বয়কারী ও গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর রুপন কুমার সরকার জানান, গোয়েন্দা পুলিশের এসআই মোস্তাক আহম্মেদ, এসআই জাকারিয়া আলম , এএসআই আবুল কালাম আজাদ সঙ্গীয় ফোর্সের সহায়তায় নরসিংদী মডেল থানার শীলমান্দি এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানকালে দক্ষিণ শীলমান্দি পাঞ্জেগানা মসজিদ সংলগ্ন রাস্তার উপর থেকে মজলিস ওরুফে সুমনকে (৩৫) একটি সচল পিস্তলসহ গ্রেফতার করা হয়। সচল পিস্তলটির বাটসহ দৈর্ঘ্য ০৮ (আট) ইঞ্চি।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

গ্রেফতারকৃত মজলিস ওরুফে সুমন ব্রাহ্মণবাড়ীয়া জেলার নবীনগর উপজেলার চিত্রী গ্রামের মৃত: আবুল হোসেন এর ছেলে। সুমন দীর্ঘদিন যাবত নরসিংদীসহ আশপাশ জেলায় সন্ত্রাসীমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। আসামীর বিরুদ্ধে বিভিন্ন জেলায় ইতোপূর্বে একাধিক মাদক মামলা রয়েছে। এ ঘটনায় নরসিংদী মডেল থানায় নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন আছে।

উল্লেখ্য সোমবার (১৪ সেপ্টেম্বর ) বিকেল সাড়ে তিনটায় শহরের নাগরিয়াকান্দি এলাকা থেকে গুলিভর্তি পিস্তলসহ নিউটন নামে নরসিংদী শহরের অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার । করে গোয়েন্দা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button