নরসিংদীর খবর

শিবপুরে পারিবারিক কলহের জের, স্ত্রীসহ ৩ জন কে কুপিয়ে হত্যা, ঘাতক আটক

The Daily Narsingdir Bani

হাবিবুর রহমান হাবিব : নরসিংদীর শিবপুরে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীসহ ৩জনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে পাষণ্ড স্বামী।

রবিবার (১৩ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪ টায় শিবপুর উপজেলার কুমরাদী এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। ঘাতক কাঠ মিস্ত্রি বাদল (৫৫)কে আটক করেছে পুলিশ ।

ঘটনার বিবরণে জানা যায় কিশোরগঞ্জ পাকুন্দিয়ার কাঠমিস্ত্রি বাদল (৫৫) এর সাথে কুমরাদী এলাকার নাজমার (৪৫) এর ৩য় বিয়ে হয় ৮ বছর পূর্বে। বিয়ের পর থেকেই দুজনের মধ্যে নানা কারণে পারিবারিক কলহ লেগেই থাকতো। নাজমা তার পূর্বের স্বামীর ৩ জন সন্তান নিয়ে কুমরাদী তাইজুল ইসলামের বাড়িতে টিনশীড ঘরে ভাড়ায় বসবাস করতো।

৪ মাস যাবৎ কাঠমিস্ত্রী বাদল ভাড়া বাড়িতে আসতোনা। গত ৫ দিন পূর্বে নাজমা গিয়ে বাদলকে ভাড়া বাড়িতে নিয়ে আসে। এরপর থেকে উভয়ের মধ্যে আবার ঝগড়া শুরু হয়।

নাজমার ছেলে সোহাগ জানায়, ভোর আনুমানিক সাড়ে ৪ টায় চিৎকার শুনে পাশের রুম থেকে বেড়িয়ে দেখে তার মাকে ছুরিকাঘাত করতেছে বাদল। তার চিৎকারে বাড়িওয়ালা তাজুল তার স্ত্রী মনোয়ারা,মেয়ে কুলসুম,এগিয়ে এলে তাদেরকেও ছুরিকাঘাত এবং কোপাতে থাকে বাদল । এসব দেখে সে বাদলকে কৌশলে প্রতিহত করে নাদিম।

পরে প্রতিবেশিরা এগিয়ে এসে আহতদের নরসিংদী ও ঢাকায় হাসপাতালে নিয়ে গেলে নাজমা, তাইজুল, মনোয়ারা ৩জন মুত্যু বরণ করেন। কুলসুম ও সোহাগ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ঘাতক বাদলকে পুলিশ আটক করেছে। ঘটনাস্থলে পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শফিউর রহমান, শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান। এই ব্যাপারে মামলার প্রস্ততি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button