নরসিংদীর খবররায়পুরা

নরসিংদীর রায়পুরায় দুই ভূয়া পুলিশ আটক

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Bani

বাণী রিপোর্টঃ নরসিংদীর রায়পুরায় দুই ভূয়া পুলিশ পরিচয়দানকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। আটকৃতরা হল মহেশপুর ইউনিয়নের বেগমাবাদ (কাচারিকান্দী) গ্রামের মরম আলীর ছেলে মো. মামুন মিয়া(৩০) এবং অলেক মিয়ার ছেলে মিজান মিয়া (২৬)।

বৃহস্পতিবার রাতে রায়পুরা উপজেলার মহেশপুর ইউনিয়নের সাপমারা বাজারে এ ঘটনা ঘটে।স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা রাতে সাপমারার ইদ্রিস মিয়ার ছেলে মাছ ব্যবসায়ী তাজেল ইসলামকে ৪/৫ জন ব্যাক্তি এসে বাজার থেকে ধরে আলগী

বাজার রাস্তার দিকে নিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন এগিয়ে গেলে মামুন নিজেকে আইনের লোক পরিচয় দেয় এবং তাজেলকে ইয়াবা বিক্রির দায়ে আটক করেছে বলে।

এতে স্থানীয় লোকজন পিছু হটে। কিন্তু মামুন ও তার সাথীরা তাজেলকে মারধর করতে থাকলে স্থানীয় এক যুবক এসে মামুনের পরিচয়পত্র দেখাতে বলে।

তখন মামুন পরিচয় দেখাতে না পারলে উপস্থিত জনতার সন্দেহ হয়। পরে মামুন ও মিজানকে এলাকাবাসী আটক করে ফেলে। পরে দুই ভূয়া পুলিশ পরিচয়দানকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

সংবাদ পেয়ে রাতে রায়পুরা থানার এসআই রাফিউল করিম রাফি ঘটনাস্থলে এসে মামুন ও মিজানকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে রায়পুরা থানার সেকেন্ড অফিসার দেব দুলাল জানান, আটককৃত দুই জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button