নরসিংদীর খবরপলাশ

পলাশ থানা পুলিশের অভিযানে ৩ ইজিবাইক ছিনতাইকারী, ১ মোবাইল চোর ও চোলাই মদসহ ৬জন গ্রেফতার

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট : নরসিংদী পলাশ থানা পুলিশের পৃথক অভিযানেচোরাইকৃত ব্যাটারি চালিত ইজিবাইক উদ্ধারের ঘটনায় ৩ ছিনতাইকারী,  মোবাইল উদ্ধারসহ চোর চক্রের ১জন এবং ২০ লিটার দেশীয় তৈরী চোলাইমদ এবং ৮০০ লিটার মদ তৈরীর উপকরণ জাওয়া উদ্ধারসহ ৬জনকে গ্রেফতার করা হয়েছে।

নরসিংদী জেলা পুলিশের মিডিয়া সমন্বয়কারী ও গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর রুপন কুমার সরকার জানান, রবিবার (০৬ সেপ্টেম্বর ) পলাশ থানা অফিসার ইনচার্জের নেতৃত্বে এসআই মাহবুবুর রহমান হামিদ সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে চরসিন্দুর এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানকালে সুলতানপুর সাকিনস্থ মাওরাবাড়ী বস্তি এলাকা হতে ২০ লিটার দেশীয় তৈরী চোলাইমদ ও ৮০০ লিটার মদ তৈরীর উপকরন জাওয়া উদ্ধারসহ ৬জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো ইন্দ্রজিত রবি দাস (৩০), পিতা- মৃত কামলাল রবি দাস, শংকর রবি দাস (৪৫), পিতা-মোহন লাল রবি দাস, সাধন রবি দাস (৫০), পিতা-মৃত কানাই লাল রবি দাস, সন্তুষ রবি দাস (৪৫), পিতা-মৃত কানাই লাল রবি দাস, সুমন রবি দাস (২০) পিতা-বিগল রবি দাস ও জীবন মিয়া (৩০), পিতা-বিল্লাল মিয়া সর্ব, সাং-সুলতানপুর, থানা-পলাশ জেলা-নরসিংদী। আসামিদের বিরুদ্ধে পূর্বে পলাশ থানায় মাদকের মামলা রয়েছে। আসামিরা চোলাই মদ তৈরির কারিগর, দীর্ঘদিন তারা চোলাই মদ তৈরি ও বিক্রয় করে আসিতেছিল।

The Daily Narsingdir Baniশনিবার (৫সেপ্টেম্বর) মোস্তাক হোসেন (৪০), পিতা-আলফাজ মিয়া সাং-দড়িহাওলাপাড়া, থানা-পলাশ, জেলা-নরসিংদী তার ব্যাটারিচালিত ইজিবাইকসহ ভাড়া নিয়ে পলাশ থানাধীন রাবান বাজারের কাছাকাছি গেলে বিকাল অনুমান পৌনে ৫টায় তাকে পেটে ছুরি ধরে তার ব্যাটারিচালিত ইজিবাইকটি ছিনতাই করার চেষ্টা করে। এসময় ড্রাইভার এর ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে ছিনতাইকারী তিনজনকে আটক করে গণধোলাই দেয়। পরবর্তীতে পলাশ থানা পুলিশকে সংবাদ দিলে থানা পুলিশের এসআই ইফতেকার হোসেন ও এসআই আব্দুল্লাহ আল মামুন ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় লোকজনের সহায়তায় অটো ছিনতাইকারী আতিকুল ইসলাম (২০) পিতা-আঃ ছালাম, মোঃ রবিন (২১) পিতা-মৃত মরম আলী, সঞ্জয় কুমার দাস (২১) পিতা-মৃত হরিদাস সর্ব সাং-হাজীপুর(দাসপাড়া) থানা-নরসিংদী সদর জেলা-নরসিংদীদের গ্রেফতার করা হয়।  ব্যটারী চালিত ইজিবাইক উদ্ধার সহ আটককৃতদের পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা করে থানায় নিয়ে আসে। এ ব্যপারে ইজিবাইক চালক বাদী হয়ে থানায় মামলা দায়ের করে। আসামিদের জিজ্ঞাসাবাদ করলে তারা ব্যাটারি চালিত ইজিবাইকটি ছিনতাই এর চেষ্টা করে মর্মে স্বীকার করে। আসামিদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। আসামিরা পেশাদার ছিনতাইকারী।

একই তারিখ রাত্র অনুমান ০৯.৪৫ ঘটিকার সময় পলাশ থানাধীন ইছাখালী সাকিনস্থ তালতলী বাজার শিহাব ডিজিটাল স্টুডিও ও মোবাইল সার্ভিসর এর দোকান হতে ১টি Itell-s-11 Pro মোবাইল ফোন, মূল্য অনুমান ১০,০০০/- টাকা চুরি করে নিয়ে যাওয়ার সময় তালতলী বাজারের লোকজন  মোঃ উজ্জ্বল(৪০) পিতা-মৃত আঃ রব মিয়া, সাং-দক্ষিণ সাধারচর, থানা-শিবপুর জেলা-নরসিংদীকে আটক করে। পরে পুলিশকে সংবাদ দিলে আসামির হেফাজত হতে চোরাই মোবাইল ফোনসহ তাকে গ্রেফতার করা হয়। আসামির বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু হয়েছে। আসামির বিরুদ্ধে শিবপুর ও পলাশ থানায় পাঁচটি মাদকের মামলা রয়েছে।

 

গ্রেফতারকৃত আসামিদেরকে আজ রবিবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

 

Perfume Factory

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker