নরসিংদী সদরনরসিংদীর খবর

নরসিংদীর সাহেপ্রতাপ এলাকায় দীর্ঘদিনের ভূমি জটিলতা ও সৃষ্ট বিরোধ নিষ্পত্তি করেন ম্যাজিস্ট্রেট শাহ আলম মিয়া

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট : “ভূমি জটিলতা নিরোসনে বদ্ধপরিকর জেলা প্রশাসন,নরসিংদী” এ শ্লোগান নিয়ে এগিয়ে চলেছেন নরসিংদী সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাহ আলম মিয়া।প্রতিদিনই তিনি বে দখল হওয়া সরকারি সম্পত্তি উদ্ধার ও অফিসের আওতাধিন এলাকার সাধারণ মানুষের ভূমি বিষয়ক জটিলতা নিরসনে কাজ করে যাচ্ছেন।জনমূখী কার্যক্রম গ্রহন করায় জনবান্ধব ভূমি অফিস হিসেবে পরিচিতি লাভ করেছে নরসিংদী সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়।

এরই ধারাবাহিকতয় শনিবার (৫সেপ্টেম্বর) সকাল ১১ টায় নরসিংদী সদর উপজেলার শীলমান্দি ইউনিয়ন ভূমি অফিসের আওতাধীন সাহেপ্রতাপ এলাকায় দীর্ঘদিনের ভূমি জটিলতা ও সৃষ্ট বিরোধ নিষ্পত্তি করা হয়।

জানা যায়, সাহেপ্রতাপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভূমি, সরকারি হালট এবং সংলগ্ন ব্যাক্তি জোতের মালিকগণের মধ্যে সীমানা নিয়ে ত্রিমুখী বিরোধ ছিল। যার ফলে উক্ত বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়ন ব্যাহত হয়। অন্যদিকে এলাকার মানুষের চলাচলে ও পয়ঃনিষ্কাশনের জন্য ড্রেন তৈরিতেও জটিলতা তৈরি হয়।

আজ তিন পক্ষের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে জমির নকশা, দাগ, পরিমাণ অনুযায়ী মাপজোকের মাধ্যমে উক্ত জটিলতা ও বিরোধ নিষ্পত্তি করেন সহকারী কমিশনার মোঃ শাহ আলম মিয়া।এ কার্যক্রমে তাকে সহযোগিতা করেন জেলা পুলিশ, আনসার-ভিডিপি, বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সভাপতি ও গণ্যমান্য ব্যক্তিগন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button