নরসিংদীর খবরমনোহরদী

মাথায় টিউমার নিয়ে মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন নাজমুল, চিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের কাছে সাহায্য প্রার্থনা

মাথায় টিউমার নিয়ে মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন নাজমুল,চিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের কাছে সাহায্য প্রার্থনামো.হারুন অর রশিদ,মনোহরদী প্রতিনিধিঃ নরসিংদীর জেলার মনোহরদী উপজেলার শুকুন্দী ইউনিয়নের শুকুন্দী ঝালখালী গ্রামের হত-দরিদ্র পরিবারে জন্ম মোঃ নাজমুল ইসলামের। নাজমুল তার মাথায় প্রায় দুই কেজি ওজনের টিউমার নিয়ে চলাফেরা করছেন। জন্মের পর থেকে নাজমুল ইসলামের মাথায় ছোট একটি টিউমার ছিল। বয়স বাড়ার সাথে সাথে নাজমুলের মাথার এই টিউমারটি আস্তে আস্তে বাড়তে থাকে। দিন মজুর বাবা টাকার অভাবে ছেলের টিউমারের চিকিৎসা করাতে পারেনি। বর্তমানে নাজমুল ইসলামের বয়স ১৬ ।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

এখন মাথায় টিউমারের ওজন প্রায় দুই কেজি। মাথার সমান প্রায় দুই কেজি ওজনের টিউমার নিয়ে চলাফেরা করতে নাজমুলের অনেক কষ্ট হয়। অভাব-অনটনের সংসারে তার পরিবারের পক্ষে চিকিৎসা করানো সম্ভব হচ্ছেনা। বর্তমানে টিউমারটি তার মাথায় অস্বাভাবিক আকার ধারন করছে। সম্প্রতি চিকিৎসার জন্য তার পরিবারের লোকজন তাকে নিয়ে ঢাকার নিউরোলজি হাসপাতালে যায় ।

The Daily Narsingdir Bani

হাসপাতালের বিভিন্ন পরিক্ষা-নীরিক্ষা করার পর টিউমারটি কেটে ফেলে দেয়ার জন্য ডাক্তার পরামর্শ দেন ।
সে জন্য তার প্রায় দুই লক্ষ টাকার মতো লাগবে বলে ডাক্তাররা জানান। কিন্তু চিকিৎসার এ ব্যয়ভার বহন করা দিনমজুর বাবার পক্ষে সম্ভব নয়। চার সদস্যের পরিবারে দুই ভাইয়ের মাঝে নাজমুল বড়। বাবা জামাল মিয়া স্থানীয় রাইস মিলে দিন মজুর হিসেবে কাজ করেন। বাবার আকুতি সমাজের বিত্তবানরা তার ছেলের চিকিৎসার জন্য সাহায্যের হাত বাড়ালে চিকিৎসা করানো সম্ভব হবে। দিনমজুর বাবা জামাল মিয়া দেশের বিত্তবানদের প্রতি তার ছেলের চিকিৎসার জন্য সাহায্য চাইছেন। সাহায্যের জন্য নাজমুলের চাচাত ভাইয়ের বিকাশ মোবাইল নম্বর – ০১৭৯৯২৭৪১৬০।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

Leave a Reply

Your email address will not be published.

Back to top button