পারফিউম ফ্যাক্টরী এলকোহল মুক্ত সুগন্ধির দুনিয়ায় পারফিউম ফ্যাক্টরি আপনার জন্য একটি " ব্লাইন্ড বাই" প্লাটফর্ম "পারফিউম ফ্যাক্টরি"।
নরসিংদীর খবরশিবপুর

শিবপুরের নবাগত ইউএনও, এসিল্যান্ড ও নির্বাচন অফিসারকে আনুষ্ঠানিক বরণ

The Daily Narsingdir Baniহাবিবুর রহমান হাবিব : নরসিংদীর শিবপুরে নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কাবিরুল ইসলাম খান, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শ্যামল চন্দ্র বসাক ও উপজেলা নির্বাচন অফিসার ফারজানা আবেদীনকে আনুষ্ঠানিকভাবে বরণ করা হয়েছে।

বুধবার (২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে তাদের বরণ করা হয়। বরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হারুনুর রশিদ খান।

অনুষ্ঠানে অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূঞা রাখিল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া, ভাইস চেয়ারম্যান শরীফ সারোয়ার ভূঞা জুয়েল, উপজেলা প্রকৌশলী তোফাজ্জল হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ সাইফুল ইসলাম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা দ্বীন মোহাম্মদ, উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ বিন সাদেক, মাছিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হারিস রিকাবদার, আয়ুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান সরকার, দুলালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেরাজ আহম্মেদ, পুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খনদকার হাসান উল সানি এলিছ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবদুল হালিম সিকদার সহ অন্যান্য নেতৃবৃন্দ ।

উল্লেখ্য মঙ্গলবার (১ সেপ্টেম্বর) উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কাবিরুল ইসলাম ও বৃহস্পতিবার (২৭ আগষ্ট ) সহকারী কমিশনার (ভুমি) শ্যামল চন্দ্র বসাক ও ১৩ আগষ্ট উপজেলা নির্বাচন অফিসার ফারজানা আবেদীন শিবপুর উপজেলায় যোগদান করেন।

অনুষ্ঠানে উল্লেখিত নবাগত তিন কর্মকর্তাকে ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হারুনুর রশীদ খানসহ অন্যান্য জনপ্রতিনিধি ও রাজনৈতিক ব্যক্তিগণ।  আগে নতুন ইউএনও মোহাম্মদ কাবিরুল ইসলাম খান মুন্সীগঞ্জ জেলার লৌহজং উপজেলার ইউএনও ছিলেন। তাছাড়া তিনি নরসিংদী জেলা প্রশাসনে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button