নরসিংদীর খবর

নরসিংদীতে দুটি অস্ত্রধারী গ্রুপের সংঘর্ষ গুলিবর্ষণ

শেয়ার করুনঃ
The Daily Narsingdir Bani
ছবি-প্রতিকী

বাণী রিপোর্ট : নরসিংদীর শহরতলী হাজীপুরে দুটি অস্ত্রধারী মাদক গ্রুপের মাঝে সংঘর্ষের খবর পাওয়া গেছে।

বুধবার (২ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে ২নং ওয়ার্ড হাজীপুর দক্ষিণ পাড়া এলাকায় গুলিবর্ষনে ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, হাজীপুর ২নং ওয়ার্ড ইউপি সদস্য ইলিয়াস এর ছোট ভাই দুর্ধর্ষ ইয়াছিন ও পূর্ব পাড়ার হোসেন মিয়ার ছেলে হত্যা মামলার আসামী ফয়সাল গ্রুপের মাঝে মাদক ব্যবসা ও আধিপত্য বিস্তার নিয়ে এ সংঘর্ষের সূত্রপাত হতে পারে।

ফয়সাল ও ইয়াছিন গ্রুপের লোকজন প্রকাশ্য দিবালোকে আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র নিয়ে পরস্পর মুখোমুখি হয়। এ সময় ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হলে একটি পক্ষ অপর পক্ষের উপর গুলি বর্ষণ করে।

এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়লে খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে এলে পরিস্থিতি স্বাভাবিক হয়। পুলিশ ঘটনাস্থল থেকে গুলির খোসা সহ ইয়াছিন ও ফয়সাল এর বাবা হোসেন মিয়াকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে ইলিয়াস মেম্বার জানান, ১১টার দিকে দক্ষিণ পাড়া ও পূর্ব পাড়ার ছেলেদের মাঝে হাতাহাতির ঘটনা ঘটে। গুলির খোসা উদ্ধার হয়েছে শুনেছি আওয়াজ পাইনি।

হাজীপুর ইউপি চেয়ারম্যান ইউসুফ খান পিন্টু বলেন আমি ঢাকা আছি। শুনেছি গুলির ঘটনা ঘটেছে। অবৈধ অস্ত্রের ব্যবহার হয়েছে। ইয়াছিন ও ফয়সাল গ্রুপের মধ্যে সংঘর্ষের কথা শুনেছি। আমি ওসি সাহেবকে অস্ত্র উদ্ধারের অনুরোধ জানিয়েছি। তাদের মাঝে মাদকের বিষয়ে বিরোধ থাকতে পারে।

নরসিংদী সদর মডেল থানা অফিসার ইনর্চাজ বিপ্লব কুমার দত্ত চৌধুরী জানান গুলির খোসা উদ্ধার সহ আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ব্যাপারে কোন পক্ষ মামলা করনি। তদন্ত অব্যাহত রয়েছে। প্রয়োজন হলে পুলিশ বাদি হয়ে মামলা করবে।

স্থানীয় বাসিন্দারা আরো জানান, দুটোই অস্ত্রধারী ও সন্ত্রাসী গ্রুপ। সময়মতো পুলিশ ঘটনাস্থলে না পৌঁছলে প্রাণহানির ঘটনা ঘটতো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button