নরসিংদীর খবরমনোহরদী

মনোহরদীতে জনতার হাতে ছিনতাইকারী আটক

শেয়ার করুনঃ

মনোহরদীতে জনতার হাতে ছিনতাইকারী আটক

হারুন অর রশিদঃ নরসিংদীর মনোহরদীতে নসু ফকির (৪৫) নামে এক ছিনতাইকারী চক্রের সদস্যকে স্থানীয় জনতারা আটক করে পুলিশে সোপর্দ করেছে। নসু ফকিরের বাড়ি মাদারীপুর জেলার শিবচর উপজেলার বহেরাতলা গ্রামের লাল মিয়ার ছেলে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, আজ

বুধবার ০২ সেপ্টেম্বর দুপুরে একটি সঙ্গবদ্ব ছিনতাইকারী দল মনোহরদী সোনালী ব্যাংকে ২য় তলায় পূর্বে থেকে ওৎ পেতে অবস্থান করে। ঘটনার দিন দুপরে ফাতেমা (৪৬) নামে সোনালী ব্যাংকের এক মহিলা গ্রাহক ব্যাংক থেকে আনুমানিক ৬১ হাজার টাকা উত্তোলন করে। টাকা নিয়ে ব্যাংক থেকে বের হওয়ার সময় তার কাছে থাকা টাকার ব্যাগটি ছিনতাইকারীরা ছিনিয়ে নিয়ে দ্রুত মাইক্রোবাস নিয়ে পালিয়ে যায়।

এ সময় মহিলার চিৎকারে ব্যাংকের প্রহরী ও স্থানীয় লোকজন ছিনতাইকারীদের পিছন দিক থেকে তাড়া করে। পরে মনোহরদীর পঞ্চাশকুড় এলাকার ইব্রাহিম মিয়া নামে এক মটর সাইকেল আরোহী দৌড়ে গিয়ে পৌরসভার বাইপাস রোডে মাইক্রোবাসটিকে আটক করে। এ সময় মাইক্রোবাসটিতে থাকা ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার সময় নসু ফকির নামে এক ছিনতাইকারীকে জনতা আটক করে।

আটককৃত ছিনতাইকারীকে স্থানীয় লোকজন মনোহরদী থানা পুলিশে সোপর্দ করে। এর আগে একই ব্যাংক থেকে আছমা নামে এক গ্রাহকের কাছ থেকে এক লক্ষ টাকা ভেনিটিব্যাগ থেকে চুরি করে নিয়ে যায় বলে জানা যায় ।

এ বিষয়ে মনোহরদী সোনালী ব্যাংক ম্যানেজার আরিফ উদ্দিন আহম্মদ বলেন ইতিপূর্বে এ ধরনের আরও ঘটনার কথা শুনেছি। তবে এখন থেকে ব্যাংকের নিরাপত্তার ব্যবস্থা আরো বিশেষ ভাবে জোরদার করা হবে। ছিনতাইয়ের এ ঘটনায় মনোহরদী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button